মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৩, ২০২১

টঙ্গীতে নোয়াখালীর সাংবাদিক বোরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন

সুজন সারোয়ার,টঙ্গী:   |   মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

টঙ্গীতে নোয়াখালীর সাংবাদিক বোরহান উদ্দিন হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালীতে সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে গাজীপুরের টঙ্গীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় র্বাতা বাজার অনলাইন র্পোটালের গাজীপুর প্রতিনিধি আরিফ চৌধুরির উদ্যোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন সভাটি অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, টঙ্গী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক কালিমুল্লাহ্ ইকবাল, দৈনিক সংগ্রামের খলিলুর রহমান, মাই টিভির মোঃ গোলাম আজাদ, দৈনিক সংবাদ প্রতিদিনের সুজন সারোয়ার, দৈনিক নওরোজ মোঃ জাহাঙ্গীর আকন্দ, দৈনিক খবরপত্র মোঃ বশির আলম, দৈনিক সকালের সময়ের শেখ রাজীব হাসান, দৈনিক বাংলাদেশের আলোর আল আমিন হোসেন ও চ্যানের ফোরের বিএম রায়হান ও হুমাইন কবির বাপ্পিসহ বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডায়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তার হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনা সহ তার স্বজনদের সরকারী ভাবে আর্থিক সহায়তা প্রদান করার দাবী জানান সাংবাদিক নেতারা। নিহত সাংবাদিক মুজাক্কিও ও সাগর-রুনীসহ সারাদেশে হত্যা-গুম, খুন এবং নির্যাতনের শিকার হওয়া সকল সাংবাদিকদের ন্যায় বিচার প্রতিষ্ঠায় সরকারকে কঠোর পদক্ষেপ নেয়ার আহ্বান জানানো হয়।


Posted ৬:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১