শনিবার, জুলাই ২, ২০২২

টঙ্গীতে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

আজমিরি আক্তার লাইজু , টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি   |   শনিবার, ০২ জুলাই ২০২২ | প্রিন্ট  

টঙ্গীতে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা
গাজীপুরের টঙ্গীতে পূর্ব শত্রুতার জের ধরে আরিফুল ইসলাম রাজু (৩০) নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত রাজু ৪৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী। এঘটনায় আহত রাজুর স্ত্রী ইসরাত জাহান ইসা বাদী হয়ে পাঁচজনকে অভিযুক্ত করে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্তরা হলেন, টঙ্গীর পাগার সোসাইটি মাঠ এলাকার শহীদ মিয়ার ছেলে রতন মিয়া (২৫) ও তার সহোদর ভাই হিরা (১৬), একই এলাকার মৃত আয়াত আলীর ছেলে জুবায়ের হোসেন (৪৫) এবং পাগার হাজী মার্কেট এলাকার সেলিম পাঠান ও তার ছেলে বাঁধন (২০)।
ভুক্তভোগী রাজু জানায় জাল টাকা বিক্রিতে বাঁধা দেওয়া ও স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় গত ২৭ জুন দুপুরে সোসাইটি মাঠ এলাকায় রতনের নেতৃত্বে তার বাসার সামনে রাজুকে ডেকে নিয়ে গিয়ে এলোপাথাড়ি কুপিয়ে যখম করে সন্ত্রাসীরা। পরে তার ডাক চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহাসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে সেখান থেকে সার্জারি শেষে তাকে হাসপাতালে ভর্তি রাখা হয়।
টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক কায়ছার হাসান জানান এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Posted ১২:৩৪ অপরাহ্ণ | শনিবার, ০২ জুলাই ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]