সোমবার, এপ্রিল ১৯, ২০২১

টস জিতে বোলিংয়ে রাজস্থান, শুরুতেই মোস্তাফিজের হানা

  |   সোমবার, ১৯ এপ্রিল ২০২১ | প্রিন্ট  

টস জিতে বোলিংয়ে রাজস্থান, শুরুতেই মোস্তাফিজের হানা

আইপিএলে নিজেদের তৃতীয় ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস। মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস জিতে বোলিং নিয়েছেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। 
দুটি করে ম্যাচ খেলেছে চেন্নাই এবং রাজস্থান। দু’দলই একটি করে জিতেছে, আর হেরেছে একটি। তবে নেট রানরেটে এগিয়ে আছে চেন্নাই সুপার কিংস। পয়েন্ট তালিকার ধোনির দলে অবস্থান চার নম্বরে। অন্যদিকে, রাজস্থান রয়্যালস পাঁচে।
গত ম্যাচে দুর্দান্ত বোলিং করে এ ম্যাচেও একাদশে আছেন ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তাফিজুর রহমান। রাজস্থান একাদশে কোনো পরিবর্তন আসেনি।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত চেন্নাই সুপার কিংসের সংগ্রহ ৫ ওভারে ১ উইকেটে ৪৪ রান। ডু প্লেসিস ৩৩ ও মঈন আলী ১ রানে অপরাজিত আছেন। রাজস্থানের হয়ে উইকেটটি নিয়েছেন মোস্তাফিজুর রহমান।
রাজস্থান একাদশ : জস বাটলার, মানান ভোরা, সঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটকিপার), ডেভিড মিলার, শিবম দুবে, রায়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেওয়াটিয়া, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।
চেন্নাই একাদশ : রুতুরাজ গায়কোয়াড, ফাফ ডু প্লেসিস, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, স্যাম কারান, রবিন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), ডোয়াইন ব্র্যাভো, শার্দুল ঠাকুর, দিপক চাহার।


Posted ১০:২৫ অপরাহ্ণ | সোমবার, ১৯ এপ্রিল ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০