• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    টাইগারদের খেলা দেখতে মাঠে প্রিয়তি (ভিডিও)

    অগ্রবাণী ডেস্ক | ১৯ মে ২০১৭ | ৮:১৭ অপরাহ্ণ

    টাইগারদের খেলা দেখতে মাঠে প্রিয়তি (ভিডিও)

    ত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ডাবলিনে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায় প্রথম জয়ের খোঁজে মাঠের লড়াইয়ে নেমেছে বাংলাদেশ দল। প্রথমে ব্যাট করে ১৮১ রান সংগ্রহ করে স্বাগতিকরা। ১৮২ রানের লক্ষ্যে এখন ব্যাট করছে বাংলাদেশ।

    এদিকে আয়ারল্যান্ডে বসবাসরত বাংলাদেশি বংশোদ্ভূত মিজ আর্থ ইন্টারন্যাশনাল ও মডেল মাকসুদা আক্তার প্রিয়তির বাড়ির কাছেই খেলা। তার ওপরে মাঠে নেমেছে টাইগাররা। ঘরে বসে থাকার মানুষ প্রিয়তি নয়। লাল-সবুজ জার্সি গায়ে ছুটে গেছেন মাঠে খেলা দেখতে। বাংলাদেশের এই ম্যাচটিও সকল টাইগারভক্তদের জন্য যেমন গুরুত্বপূর্ণ, তেমনি গুরুত্বপূর্ণ প্রিয়তির কাছেও। মাতৃভূমির প্রিয় তারকারা খেলছেন। তাই তিনি মাঠে বসেই খেলা দেখছেন। মাঠে বসে এই খেলা দেখার অভিজ্ঞতা তিনি ছবি ও লাইভে শেয়ার করেছেন তার ফেসবুকে। কিছুক্ষণ পরপরই বিভিন্ন ছবি শেয়ার করছেন। খেলার স্কোরবোর্ডের ছবি তুলে আপলোড করছেন।


    এছাড়া ফেসবুক লাইভে এসে তিনি বলেন, দুই দলের জন্যই আমার শুভকামনা। তবে আমি বাংলাদেশকে সাপোর্ট করতেই মাঠে এসেছি। এই বলে তিনি তার গায়ের লাল-সবুজ জার্সি দেখান।
    ভিডিও:
    সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিবিঘ্নিত হওয়ায় আইরিশদের সঙ্গে পয়েন্ট ভাগ করতে হয়েছিলো মাশরাফি বিন মুর্তজার দলকে। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মেলে চার উইকেটের হার। সবমিলিয়ে সিরিজে নিজেদের অবস্থান টিকিয়ে রাখতে হলে এই ম্যাচে জয় ছাড়া অন্যকিছু ভাবার সুযোগ নেই বাংলাদেশের সামনে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী