• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    টাইগারদের ১৯ সদস্যের দল একসঙ্গেই উঠছে বিমানে

    | ১৫ মার্চ ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ

    টাইগারদের ১৯ সদস্যের দল একসঙ্গেই উঠছে বিমানে

    নিউজিল্যান্ডের মসজিদে সন্ত্রাসী হামলায় একটুর জন্য প্রাণে বেঁচে গেলেও বেশ দুশ্চিন্তায় দিন কাটছে বাংলাদেশ দলের খেলোয়াড়দের। যত দ্রুত সম্ভব দেশে ফিরতে চান তামিম-মুশফিক-মিরাজরা।


    বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) দলকে দেশে ফেরত আনতে দ্রুত পদক্ষেপ নিয়েছে। আগামীকাল (শনিবার) সিঙ্গাপুর এয়ারলাইনসের ফ্লাইটে করে দেশে ফিরবে টাইগাররা।


    দেশে অবস্থানরত বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ‘প্রথমে ভাবা হয়েছিল, আলাদা আলাদা করে যে কয়জনকে পারা যায় একে একে দেশে ফেরত পাঠানো হবে। তবে পরে ১৯ সদস্যের দলের একসঙ্গে ফেরার ব্যবস্থা করা গেছে। এই ফ্লাইটটি বাংলাদেশে এসে পৌঁছানোর কথা শনিবার রাত ১০টা ৪০ মিনিটের দিকে।’

    এদিকে, শনিবারই (১৬ মার্চ) শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার চলতি সিরিজের তৃতীয় টেস্ট। কিন্তু ম্যাচটি সমঝোতার ভিত্তিতে বাতিল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

    প্রসঙ্গতঃ নিউজিল্যান্ডের দুটি মসজিদে হামলার সময় খুব কাছেই ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। জুমার নামাজ আদায় করতে মসজিদে ঢোকার মুখে অজ্ঞাত এক নারীর কাছ থেকে হামলার সতর্কবার্তা পেয়ে কোনোরকমে বেঁচে ফিরেছেন তামিম, মিরাজ, তাইজুলরা।

    পরে শুরুতে ঘটনাস্থল থেকে অদূরবর্তী হাগলি ওভাল স্টেডিয়ামের ড্রেসিংরুমে এবং পরে নিজেদের টিম হোটেলে ফিরে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। তারা শুরুতেই জানিয়ে দেন যত দ্রুত সম্ভব দেশে ফেরার ইচ্ছা। কেননা এমন এক ঘটনার সাক্ষী হওয়ার পর ক্রিকেট খেলার মানসিক অবস্থায় নেই কেউই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    এরাই রুখে দেবে ধর্ষকদের

    ০৮ সেপ্টেম্বর ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4609