• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ‘টাইটানিক’ মুক্তির পর আমার শরীর নিয়ে কথা হয়েছে: কেট

    | ১৮ জানুয়ারি ২০২১ | ৮:৪৩ অপরাহ্ণ

    ‘টাইটানিক’ মুক্তির পর আমার শরীর নিয়ে কথা হয়েছে: কেট

    বিখ্যাত ‘টাইটানিক’ সিনেমার মাধ্যমে খ্যাতি পান অভিনেত্রী কেট উইন্সলেট। কিন্তু সিনেমাটির এত সাফল্যের পরও ব্যক্তিগত সমালোচনার মুখে পড়তে হয়েছে এই ব্রিটিশ অভিনেত্রীকে।


    সম্প্রতি ব্রিটেনের স্থানীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে কেট বলেন, আমার এখনো মনে হয়, বড় বড় হলিউড সিনেমায় কাজের জন্য আমি প্রস্তুত নই। এটা অনেক বড় দায়িত্ব। ভুল করে বিষয়টি নষ্ট করতে চাই না। অনেকদিন এই জগতে টিকে থাকতে চাই। প্রকৃতপক্ষে তুলনামূলক ছোট বিষয় নিয়ে কাজ করার চেষ্টা করেছি, যাতে আমার দক্ষতা কতটুকু এবং নিজেকে ভালোভাবে বুঝতে পারি। পাশাপাশি প্রাইভেসি ও মর্যাদা নিয়ে চলতে পারি।

    ajkerograbani.com

    কেট আরও বলেন, টাইটানিক মুক্তির পর নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। দিনরাত এটি নিয়ে চর্চা হচ্ছিল। ব্যক্তিগত ও শারীরিক বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। ব্রিটিশ মিডিয়াতে আমাকে নিয়ে অনেক সমালোচনা হয়েছে, তারা আমার ব্যাপারে একটু বেশিই কঠোর ছিল।

    তিনি বলেন, সত্যি আমি ভীত হয়ে পড়েছিলাম। আমি ভাবতাম, এটা দুর্বিষহ এবং আশা করতাম তাড়াতাড়ি এই সময় পার হবে। হয়েও ছিল। কিন্তু খ্যাতি বিষয়টি কী আমি বুঝতে পেরেছিলাম। আমি এই খ্যাতির জন্য প্রস্তুত ছিলাম না, একদমই না।

    এটি তার জীবনের ভয়ানক অভিজ্ঞতা ছিল বলে মনে করেন এই অভিনেত্রী।

    কেট উইন্সলেট অভিনীত সর্বশেষ সিনেমা ‘অ্যামোনাইট’। বিখ্যাত ফসিল শিকারি মেরি অ্যানিংয়ের জীবনী অবলম্বনে নির্মিত সিনেমাটি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755