• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    টাঙ্গাইলে নিজেদের অফিসেই বিএনপির হামলা

    অনলাইন ডেস্ক | ২৯ ডিসেম্বর ২০১৭ | ৭:০৫ অপরাহ্ণ

    টাঙ্গাইলে নিজেদের অফিসেই বিএনপির হামলা

    টাঙ্গাইল জেলা বিএনপির অফিসে হামলা ও ভাংচুর করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা। শুক্রবার বেলা ১২টায় জেলা বিএনপি পদধারীদের কর্মী সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা আমান উল্লাহ আমানের আগমনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।


    জানা যায়, গেলো কয়েকদিন যাবত নবগঠিত জেলা বিএনপির কমিটি নিয়ে পদাধিকারী ও পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল।


    এরইমধ্যে নবগঠিত কমিটি কর্মী সম্মেলনের উদ্যোগ গ্রহণ করে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আরো উত্তেজনা বৃদ্ধি পায়। এজন্য প্রশাসনের পক্ষ থেকে কোনো পক্ষকেই কর্মী সম্মেলন করার অনুমতি দেয়া হয়নি। তারপরও জেলা বিএনপির নবগঠিত কমিটি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক উপদেষ্টা এবং সাবেক ডাকসু ভিপি আমান উল্লাহ আমানকে প্রধান অতিথি করে গোপনে টাঙ্গাইল পৌর এলাকার বালুচরা নামক স্থানে এ কর্মী সম্মেলনের আয়োজন করে।

    কর্মী সম্মেলনের সংবাদ ছড়িয়ে পড়লে পদবঞ্চিত নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল শুরু করে। একপর্যায়ে উত্তেজিত ওই নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ে হামলা করে ব্যাপক ভাংচুর চালায়। এ সংবাদ পেয়ে টাঙ্গাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ নিয়ে শহরে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

    এ প্রসঙ্গে জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা বলেন, প্রশাসনের ছত্রছায়ায় বিএনপি নামধারী আওয়ামী লীগের এজেন্টরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করা না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673