শনিবার, জুলাই ৩১, ২০২১

টিকটক হিরোইন ফারজানা একজন পেশাদার ছিনতাইকারী !

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ৩১ জুলাই ২০২১ | প্রিন্ট  

টিকটক হিরোইন ফারজানা একজন পেশাদার ছিনতাইকারী !

সামাজিক মাধ্যমে টিকটক ও লাইকি হিরোইন হিসেবে পরিচিতি পাওয়া চট্রগ্রামের মেয়ে ফারজানা একজন পেশাদার ছিনতাইকারী। নগরীর বিভিন্ন থানায় তার নামে রয়েছে ৮ টি মামলা। ছিনতাইয়ের একটি ঘটনায় শুক্রবার গভীর রাতে নগরীর আগ্রাবাদ থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারের পর পুলিশের কাছে থেকে পাওয়া গেছে এ সব তথ্য।

২০ জুলাই রাতে আন্দরকিল্লা এলাকায় ছিনতাইয়ের এ ঘটনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে ফারজানা ও তার গ্রুপকে চিহ্নিত করে পুলিশ। ফারজানার স্বামীর নাম রুবেল।২ দিন আগে এলজি ও ছোরাসহ গ্রেপ্তার হয় সে। তার স্বামীর নামেও বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।


পুলিশ জানায়, নগরীর ইপিজেড থেকে আন্দরকিল্লা এলাকার ছিনতাইকারী চক্রের নেতৃত্ব দেয় এ ফারজানা। পুরো এলাকায় আছে তার বেশ কয়েকটি ছিনতাই গ্রুপ। ফারজানার ছিনতাই গ্রুপটি নগরীর বিভিন্ন রাস্তায় চলাচলকারী পুরুষদের প্রথমে টার্গেট করে। এরপর ইভটিজিংয়ের অভিযোগ তুলে তাদের থেকে সবকিছু কেড়ে নেয়। এছাড়া মার্কেটেও ওঁৎ পেতে থেকে নারীদের স্বর্ণাংলকার ছিনিয়ে নিয়েও পালায় তারা।

 


চট্টগ্রামের ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন বলেন, ফারজানা বিভিন্ন সড়কে ঘুরে বেড়ায়। তার সুবিধামতো কোনো পুরুষ দেখলে ঠিকানা জানার অজুহাতে তাকে দাঁড় করায়। এ সময় ছুরির ভয় দেখিয়ে টাকা পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়। টাকা, মোবাইল দিতে রাজি না হলে তাকে শ্লীলতাহানি করা হয়েছে বলে চিৎকার করার হুমকি দেয় ফারজানা। এ সময় সম্মানের ভয়ে অনেকে টাকা-মোবাইল ফোন দিয়ে দেয়। একইভাবে সে পথচারী কোনো নারীকে কোন কিছু জানতে চাওয়ার অজুহাতে দাঁড় করিয়ে টাকা-পয়সা-মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলেও জানান ওসি।

 

Posted ১০:৩৩ অপরাহ্ণ | শনিবার, ৩১ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১