মঙ্গলবার, জুলাই ৬, ২০২১

টিকটক হৃদয়ের সহযোগী হিরো অনিকসহ পাঁচজন রিমান্ডে

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১ | প্রিন্ট  

টিকটক হৃদয়ের সহযোগী হিরো অনিকসহ পাঁচজন রিমান্ডে

রাজধানীর হাতিরঝিল এলাকায় থেকে অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার টিকটক হৃদয়ের অন্যতম সহযোগী অনিক হাসান ওরফে হিরো অনিকসহ পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ড মঞ্জুরকৃত অপর আসামিরা হলেন- মো. শহিদুল ইসলাম ওরফে এ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, মো. সোহাগ হোসেন আরিফ ও হিরা।

এদিন আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর হাতিরঝিল থানার অস্ত্র আইনে মামলার সুষ্ঠু তদন্তের জন্য অনিকের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।


শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামি অনিকের তিনদিন রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে মো. শহিদুল ইসলাম উরুফে অ্যাম্পুল, আবির আহমেদ রাকিব, মো. সোহাগ হোসেন আরিফ ও হিরোকে হাতিরঝিল থানার ডাকাতির প্রস্তুতির মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (৫ জুলাই) হাতিরঝিল এলাকায় অভিযান পরিচালনা করে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হিরো অনিক গ্রপের মূলহোতাসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের নিকট থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন, ধারালো অস্ত্র পাঁচটি, চেইন একটি, ৩০০ ইয়াবা, সাতটি মোবাইল ও নগদ তিন হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় অস্ত্র ও মাদক আইনে এবং ডাকাতির প্রস্তুতির অভিযোগে পৃথক তিনটি মামলা করা হয়েছে।

Posted ৫:৩৪ পিএম | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement