বুধবার, ফেব্রুয়ারি ২৪, ২০২১

টিকা নিলেন সাবিনা ইয়াসমীন

  |   বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১ | প্রিন্ট  

টিকা নিলেন সাবিনা ইয়াসমীন

করোনাভাইরাসের টিকা নিয়েছেন বাংলাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন ও তার মেয়ে বাঁধন। 
সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে সরকারি কর্মচারী হাসপাতালে গিয়ে করোনার টিকা নেন তারা।
টিকা নেওয়া প্রসঙ্গে গণমাধ্যমকে সাবিনা ইয়াসমীন বলেন, আমি করোনার টিকা নিয়েছি। শুনেছি টিকা নিলে নাকি কারও কারও জ্বর হয়, মাথা ঘোরে। কিন্তু এখন পর্যন্ত আমার কিছু হয়নি। আমি এখনো ঠিকই আছি, আলহামদুলিল্লাহ।
সরকারি কর্মচারী হাসপাতালে টিকা দেওয়ার পরিবেশ ভালো লেগেছে বলেও জানান সাবিনা ইয়াসমীন। তিনি বলেন, খুব চমৎকার পরিবেশ। যারা টিকা দিচ্ছেন, তারাও খুবই আন্তরিক।
সবাইকে করোনার টিকা নেওয়ার আহ্বান জানিয়ে সাবিনা ইয়াসমীন বলেন, অনেকে করোনার টিকা গ্রহণ করা নিয়ে শঙ্কায় আছেন। সবাইকে আশ্বস্ত করে বলতে চাই, এখানে ভাবার কিছু নেই। চিন্তারও কোনো কারণ নেই। নিজের সুস্থতার পাশাপাশি আশপাশের সবার সুস্থতার জন্য করোনার টিকা নেওয়াটা জরুরি। তাই আমি মনে করি, প্রতিটি সচেতন নাগরিকের করোনার টিকা যত দ্রুত সম্ভব নেওয়া ভালো।
দেশে আনুষ্ঠানিকভাবে করোনার টিকা দেওয়া শুরু হলে শুরুতেই সাংসদ ও অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফার টিকা নেওয়ার খবর জানা যায়। সুবর্ণার টিকা নেওয়ার পরদিন নাট্যজন ও সাংসদ আসাদুজ্জামান নূর টিকা নেন। এরপর দেশের সংস্কৃতি অঙ্গন থেকে আলমগীর, মামুনুর রশীদ, তারিক আনাম খান, নিমা রহমান, জেমস, শাবনাজ, নাঈম, চঞ্চল চৌধুরী, আসিফ আকবর, শওকত আলী ইমনসহ আরও অনেকে টিকা নিয়েছেন বলে জানা গেছে।


Posted ১:৫১ অপরাহ্ণ | বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১