• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    টিকিটে ‘বাংলাদেশ’ বানান ভুল, বিসিবি’র দুঃখ প্রকাশ

    অনলাইন ডেস্ক | ১৮ জানুয়ারি ২০১৮ | ৪:১৯ অপরাহ্ণ

    টিকিটে ‘বাংলাদেশ’ বানান ভুল, বিসিবি’র দুঃখ প্রকাশ

    প্রায় আট বছর পর দেশের মাটিতে শুরু হয়েছে ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে এ আয়োজনের প্রত্যেকটি ম্যাচই হচ্ছে মিরপুর শেরে বাংলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। সিরিজের দ্বিতীয় ম্যাচটি ছিল হোম অফ ক্রিকেট খ্যাত ভেন্যুটির শততম ম্যাচ। তবে ওই ম্যাচে মাঠে নামতে পারেনি স্বাগতিকরা। সূচি অনুযায়ী ম্যাচটি খেলতে মাঠে নামে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ে। এনিয়ে সমালোচনায়ও পড়তে হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। ওই রেশ কাটতে না কাটতেই সামনে এসেছে আরেকটি বিষয়। কাল শুক্রবার শুরু হচ্ছে সিরিজের তৃতীয় ম্যাচ। এতে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। এই ম্যাচের টিকিটে বাংলাদেশ বানানই ভুল লেখা হয়েছে।


    বন্ধের দিনে শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে খেলা। তাই ক্রিকেট প্রেমীরা আগের থেকেই টিকিট সংগ্রহ করে রেখেছেন। আর এতেই সামনে আসে এই বানান ভুলটি। এতো বড় ভুল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। এমন ভুল কেন হলো তা নিয়ে প্রশ্ন করেছেন অনেকেই।


    ফেসবুকে পাওয়া টিকিটের ছবিতে দেখা যায়, ‘বাংলাদেশ’ বানানে বি এর পর একটি এন বেশি লেখা হয়েছে। যেটি সহজেই সবার চোখে পড়বে।

    এদিকে মিরপুরের শততম ম্যাচ নিয়ে আক্ষেপ করে বোর্ড প্রেসিডেন্ট জানান, শততম ম্যাচ নয়, সিরিজ জয়ই মূল লক্ষ্য।

    বুধবার তিনি বলেন, আমাদের একটাই লক্ষ্য। সেটা হল সিরিজ জয়। বাংলাদেশ কখনও কোনো ত্রিদেশীয় সিরিজ জিতেনি। তবে এবার আমাদের সুযোগ আছে কিছু একটা করার। তাই আমাদের পুরো নজর সিরিজের দিকে।

    অন্যদিকে টিকিটের বানান ভুল নিয়ে আজ বৃহস্পতিবার বিসিবির পক্ষ থেকে ভুলের জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।
    বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, বিষয়টি অনাকাঙ্ক্ষিত। টিকিটের জন্য যে প্রেসকে দায়িত্ব দেয়া হয়েছিল তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। যে টিকিটগুলো ছাড়া হবে সেগুলো সংশোধন করা হচ্ছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673