• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    টিভি দেখানোর কথা বলে দরজা বন্ধ করে ধর্ষণ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ০৭ নভেম্বর ২০১৭ | ৯:৪৫ পূর্বাহ্ণ

    টিভি দেখানোর কথা বলে দরজা বন্ধ করে ধর্ষণ

    বড়লেখায় ৮ বছরের এক শিশু কন্যাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে মাহফুজ মিয়া ওরফে মাধু (৩৫) নামে এক লম্পট ভ্যান চালক। সে দুই সন্তানের জনক।


    সোমবার সকালে পুলিশ পাশবিকতার শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।


    পুলিশ ও সংশ্লিষ্ট কলোনির বাসিন্দাদের সুত্রে জানা গেছে, দুই সন্তানের জনক ভ্যান চালক মাহফুজ মিয়া ওরফে মাধুসহ বিভিন্ন পেশার ১১ পরিবার বারইগ্রামের জাকিরের কলোনিতে বসবাস করেন। রোববার সকালে কলোনির বাসিন্দা হাফিজুর রহমান ও শরিফা বেগম তাদের শিশু কন্যা শাহনুর বেগমকে (৮) ঘরে রেখে কাজে চলে যান।

    শিশু শাহনুর সমবয়সী তানভিরের সাথে খেলছিল। এসময় পাশের ঘরের মাহফুজ মিয়া টিভি দেখার কথা বলে শিশু দুটিকে ঘরে নিয়ে যায়। ঘরের দরজা বন্ধ করে তানভিরকে ভয় দেখিয়ে সে শিশু শাহনুরকে ধর্ষণ করে। দুই শিশুর চিৎকারে রক্তাক্ত অবস্থায় শাহনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

    বড়লেখা থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে তিনি পুলিশ পাঠিয়ে ছিলেন। কিন্তু তার আগেই ঘটনাকারী পালিয়ে যায়। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669