শুক্রবার, জানুয়ারি ২৪, ২০২০

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

ডেস্ক   |   শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
|আরো খবর
প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন আজ
প্রাথমিক শিক্ষক নিয়োগ, প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন
শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী
আওয়ামী লীগের ২১ তম কাউন্সিলে ফের সভাপতি নির্বাচিত হওয়ার পর শেখ হাসিনার এটাই প্রথম টুঙ্গিপাড়া সফর। তার নেতৃত্বে আজ জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবে বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি। পরে সেখানে নবনির্বাচিত কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হবে।
শুক্রবার সকালে সাড়ে ১০টার পর শেখ হাসিনাকে বহনকারী বিশেষ হেলিকপ্টার টুঙ্গিপাড়ায় অবতরণ করে। এর আগে সকাল ৭টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বাকি সদস্যরা ঢাকায় জাতীয় সংসদ ভবন চত্বরের মিডিয়া সেন্টারের সামনে থেকে রওনা হন। তারা সড়ক পথে ৬টি বাসে করে যাত্রা করেন টুঙ্গিপাড়ার উদ্দেশে।
বেলা ১১টার পড়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি কমপ্লেক্সে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর কথা রয়েছে আওয়ামী লীগের নতুন কমিটির। পরে সেখানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এছাড়া আগের ঘোষণা অনুযায়ী, নতুন কার্যনির্বাহী কমিটির বৈঠকও হবে সেখানে।
এদিকে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে গোপালগঞ্জে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা। এ বিষয়ে গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। টুঙ্গিপাড়াসহ জেলার সর্বত্র তিন স্তরের নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।


Posted ১২:০৪ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১