শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

টু‌ঙ্গিপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন শেখ টুটুল

  |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

টু‌ঙ্গিপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন শেখ টুটুল

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়া পৌরসভার অনুষ্ঠেয় নির্বাচনে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন শেখ তোজা‌ম্মেল হক টুটুল। তিনি টু‌ঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সা‌বেক ভারপ্রাপ্ত সভাপ‌তি ছি‌লেন।
শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে প্রার্থী ঘোষণা করা হয়।
দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে বর্তমান পৌর মেয়র শেখ আহ‌ম্মেদ হো‌সেন মির্জা, সা‌বেক পৌর মেয়র সরদার ইলিয়াস হো‌সেন, পৌর আওয়ামী লী‌গের সভাপ‌তি ফোরকান বিশ্বাসসহ বেশ ক‌য়েকজন ম‌নোনয়নপত্র জমা দেন।
শেখ তোজা‌ম্মেল হক টুটুল একজন প‌রোপকা‌রি ও সাদা ম‌নের মানুষ হি‌সে‌বে টু‌ঙ্গিপাড়ায় প‌রি‌চিত। তি‌নি বিপ‌দে আপ‌দে সব সময় টু‌ঙ্গিপাড়ার সাধারণ মানু‌ষের পা‌শে দাঁড়ি‌য়ে‌ছেন। তি‌নি টুঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌ‌ধে সারাদেশ থে‌কে আগত আওয়ামী লীগ ও সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাক‌র্মী এবং সাধারণ মানু‌ষের খোঁজ খবর রাখেন।
দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা‌কে দলীয় মনোনয়ন দেওয়ায় সর্বস্ত‌রের মানুষ প্রধানমন্ত্রী‌র সন্ত‌ষ্টি প্রকাশ ক‌রে‌ছেন। একইসঙ্গে প্রধান মন্ত্রীর জন্য দোয়া ক‌রে‌ছেন।
টু‌ঙ্গিপাড়া পৌরসভায় দলীয় ম‌নোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে ধন্যবাদ জা‌নি‌য়ে শেখ তোজাম্মেল হক টুটুল জা‌নি‌য়ে‌ছেন, তি‌নি আওয়ামী লী‌গের নেতা নন, একজন সাধারণ ক‌র্মী। জীবন যৌবন তি‌নি আওয়ামী লী‌গের জন্য উৎসর্গ ক‌রে‌ছেন।
তি‌নি আরো ব‌লেন, তি‌নি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমা‌ধি সৌধে একজন খা‌দেম হি‌সে‌বে কাজ ক‌রেন। দে‌শের বি‌ভিন্ন স্থান থে‌কে আগত দর্শনার্থী‌দের খোঁজ খবর রাখাসহ তা‌দের খেদমত ক‌রে চ‌লে‌ছেন। তি‌নি আজীবন বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও তার প‌রিবা‌রের সদস্য‌দের খেদমত ক‌রে যে‌তে চান।
শেখ টুটুল ব‌লেন, সারা জীবন আমি শেখ প‌রিবা‌রের সম্মান রাখ‌তে চেষ্টা চা‌লি‌য়ে যাবো।

Facebook Comments Box


Posted ৯:৪৬ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০