বুধবার ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ট্রলার ভাড়া নিয়ে বিরোধের জেরে হামলা, বৃদ্ধ নিহত

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১ | প্রিন্ট  

ট্রলার ভাড়া নিয়ে বিরোধের জেরে হামলা, বৃদ্ধ নিহত

ট্রলার ভাড়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জের ধরে মুন্সীগঞ্জ সদরের শিলই ইউনিয়নের বেহেরপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় আলিম সরকার (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার দুপুরে এ হত্যার ঘটনা ঘটে।ঘটনায় আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয় হচ্ছে বলে জানা যায়।

আলিম সরকারের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আলিম সরকারের ভাগ্নে মহিউদ্দিনের ট্রলারে করে ই্উপি সদস্য রিয়াজুল হাকিম দিঘিরপাড় বাজার থেকে বেহেরপাড়ায় যান। সেসময় রিয়াজুল ট্রলার চালক মহিউদ্দিনকে ১০০ টাকা ভাড়া দিতে চাইলে তা নিতে অস্বীকৃতি জানিয়ে ৩০০ টাকা দাবি করে। এতে ইউপি সদস্য রিয়াজুল ক্ষুব্ধ হয়। এর জের ধরে ১২টার দিকে মহিউদ্দিনের বাড়িতে হামলা চালায় রিয়াজুল ও তার লোকজন। এ সময় ট্রলার মালিক মহিউদ্দিনের সঙ্গে থাকা তার মামা আলিম সরকার (৬০) ছুরির আঘাতে ঘটনাস্থলেই মারা যান। এছাড়াও পরিবারের আরো ৫ জন আহত হন।


এ বিষয়ে মুন্সীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। আর এ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১১:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০