• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ট্রাম্পকন্যা ইভাংকায় মজেছে চীন

    অগ্রবাণী ডেস্ক | ২৬ ফেব্রুয়ারি ২০১৭ | ১১:৪৪ পূর্বাহ্ণ

    ট্রাম্পকন্যা ইভাংকায় মজেছে চীন

    সুন্দর চোখ, ঝলমলে মুখ, চোখ ধাঁধানো শারীরিক অবয়ব, সঙ্গে বানিজ্য জগতে বাবার মতই বিপুল জনপ্রিয়তা ইভাংকা ট্রাম্পকে চীনের বাজারে ক্রমে জনপ্রিয় করে তুলছে। ছোট থেকে বড় একাধিক চীনা বানিজ্য সংস্থাই শুধু নিজের দ্রব্যের সঙ্গে জুড়ে নিতে চাইছে ইভাংকা ট্রাম্পের নাম। ব্যাপারটা এখন এমন যে, ইভাংকা থাকলেই যেন ব্যবসা বাড়বে হু হু করে।


    ‘‌ট্রেডমার্ক’–এর জন্য নানা রকম নামে ব্যবহার করতে চাওয়া হচ্ছে ইভাংকার নাম। কেউ ‘‌ইভাংকা ট্রাম্প’‌ মানে তার পুরো নাম ব্যবহার করতে চাইছেন। কেউ শুধু ইভাংকা ব্যবহার করছেন। আবার কেউ ইভাংকার চীনা উচ্চারণ ইয়াঙ্কা ব্যবহার করতে চাইছেন। কী নেই আবেদনকারী সংস্থার তালিকায়। ডায়েট পিল, খাবার, থেকে শুরু করে প্রসাধনী দ্রব্য, নারীদের নানা রকম জিনিসের জন্য ইভাংকার নাম চাওয়া হয়েছে।


    তবে হঠাৎ করে এত জনপ্রিয়তা পেলেন কী করে ডোনাল্ড ট্রাম্পের কন্যা। ‌ এক চীনা শিল্পপতি জানালেন, ‘২০১৬ সালে যখন ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনের প্রচারে আসতে শুরু করেছেন ইভাংকা, তখন থেকেই তার দিকে নজর ছিল চীনের মানুষের। এরপর ক্রমে চীনের সঙ্গে একটি আত্মিক সম্পর্ক গড়ে ওঠে ইভাংকার‌। গত বছর চীনের নববর্ষের দিন ওয়াশিংটনে চীনের দূতাবাসে সারাদিন উৎসব পালন করেন ইভাঙ্কা। এছাড়াও, ইভাংকার কথা টিভিতে শুনে চীনের বিশাল অংশের নারীদের মধ্যে উৎসাহ তৈরি হয়েছিল। তাই ব্যবসার ক্ষেত্রে ইভাংকার নাম থাকলে অনেক সুবিধা হতে পারে’‌।

    -এসএএস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669