• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ট্রাম্পকে পাত্তা দিলেন না মেলানিয়া, ভিডিও ভাইরাল

    | ২৪ জানুয়ারি ২০২১ | ১০:৩৪ পূর্বাহ্ণ

    ট্রাম্পকে পাত্তা দিলেন না মেলানিয়া, ভিডিও ভাইরাল

    প্রেসিডেন্ট হিসেবে শুরুটা ভালো হলেও শেষটা মোটেই ভালো নয়। একরকম লজ্জাজনক বিদায় নিতে হয়েছে যুক্তরাষ্ট্রের সদ্য সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। ইতিমধ্যে হোয়াইট হাউস ছেড়েছেন তিনি।


    এ ছাড়া মার্কিন মসনদ থেকে বিদায় নেওয়ার পর তার ব্যবসাতেও মন্দা দেখা দিয়েছে। ফলে চরম আর্থিক সংকটে পড়েছেন ট্রাম্প। আর এই সমস্যা ক্রমেই প্রকট রূপ নিচ্ছে।

    ajkerograbani.com

    এদিকে সদ্য সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও স্বামী ডোনাল্ড ট্রাম্পকে পাত্তা না দেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

    ভিডিও চিত্রে দেখা যায়, স্বামী ট্রাম্প তাকে নিয়ে একটি পোজ দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু সেই পোজ দিতে নারাজ মেলানিয়া। ট্রাম্পকে এড়িয়ে গিয়ে সরাসরি উঠলেন বিলাসবহুল গাড়িতে।

    মেলানিয়ার এমন কর্মকাণ্ডে স্বাভাবিকভাবেই নজর কাড়ল মিডিয়ার। ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায়৷ সস্ত্রীক ট্রাম্প যখন সেখানে বিমান থেকে নামেন তখন তাদের ছেঁকে ধরে মিডিয়া। ডোনাল্ড ট্রাম্প তাদের সঙ্গে কথা বলতে শুরু করেন। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে এগিয়ে যান। গোটা ঘটনাটি হাসির খোরাকে পরিণত হয়।

    সোশ্যাল মিডিয়ায় অনেকে এই নিয়ে হাসি ঠাট্টা শুরু করেন।

    সোশ্যাল মিডিয়ার একটি আনকোরা পেজ থেকে ওই আপলোড করার পর ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে ওই ভিডিওটি দ্য গার্ডিয়ানসহ বিশ্বখ্যাত বিভিন্ন সংবাদমাধ্যমে বিশেষ জায়গা করে নেয়।

    এমনকি ডোনাল্ড ও মেলানিয়ার মধ্যে বিচ্ছেদের গুঞ্জনও উঠেছে। অনেকেই বলছেন, হোয়াইট হাউসে যখন ট্রাম্প নির্বাচিত হয়ে আসেন, তখন মেলানিয়া তার সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এখন তিনি হোয়াইট হাউস ছেড়ে দিয়েছেন। তাই মেলানিয়াও স্বামীকে ছেড়ে নিজের পথে পা বাড়াতে চাইছেন। যদিও ওই তথ্যের সূত্র প্রকাশিত নয়। ট্রাম্প ভক্তরা ওই তথ্যকে গুজব বলে উড়িয়ে দিচ্ছেন।

    এর আগেও ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার বিভিন্ন আচরণ সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন সময় ভাইরাল হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755