• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ট্রাম্প থেকে ১০ পয়েন্ট এগিয়ে বাইডেন

    | ২৮ জুলাই ২০২০ | ৬:৩৭ অপরাহ্ণ

    ট্রাম্প থেকে ১০ পয়েন্ট এগিয়ে বাইডেন

    আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিযোগিতার দৌড়ে জনপ্রিয়তার দিক দিয়ে সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প থেকে ১০ পয়েন্ট এগিয়ে রয়েছেন।খবর মার্কিন গণমাধ্যম দ্য হিল।


    মার্কিন টেলিভিশন চ্যানেল সিবিএস নিউজ/ইউ গভের জরিপ ফলাফলে দেখা যাচ্ছে আগামী ৩ নভেম্বর হতে যাওয়া প্রেসিডেন্ট নির্বাচনে রেজিস্টার্ড ভোটারদের শতকরা ৫১ ভাগ বাইডেনকে ভোট দেবেন। অন্যদিকে, শতকরা ৪১ ভাগ ভোটার ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন। আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হবে।


    ২০০৮ জন বয়স্ক লোকের ওপর সিবিএস টেলিভিশন চ্যানেলের এই জরিপ পরিচালনা করা হয়েছে। নির্বাচনের ১০০ দিন বাকি থাকতে সিবিএস নিউজ/ইউ গভের এ জরিপ ফলাফল প্রকাশ করা হলো।

    প্রাণঘাতী করোনাভাইরাসের মহামারি মোকাবেলার ক্ষেত্রে ট্রাম্প প্রশাসনের মারাত্মক ব্যর্থতা এবং আমেরিকাজুড়ে বর্ণ বৈষম্য ও পুলিশি বর্বরতা নিয়ে যখন জনগণের মধ্যে প্রচণ্ড ক্ষোভ বিরাজ করছে তখন দেশটিতে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

    করোনাভাইরাস মহামাররি দেশটিতে এখন পর্যন্ত এক লাখ ৪৬ হাজার মানুষ মারা গেছে এবং আক্রান্ত হয়েছে ৪২ লাখ মানুষ। এসব ইস্যু প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি করে দিয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669