• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঠান্ডা পানিতে ছুড়ে ফেলা হলো অভিনেত্রীকে, ভিডিও ভাইরাল

    | ২৮ জানুয়ারি ২০২১ | ১০:২৭ পূর্বাহ্ণ

    ঠান্ডা পানিতে ছুড়ে ফেলা হলো অভিনেত্রীকে, ভিডিও ভাইরাল

    একে তো শীতকাল তার ওপর এই দিনই ছিল অভিনেত্রী শেহানাজ গিলের ২৭তম জন্মদিন। আর জন্মদিনের দিনই অভিনেত্রীকে ছুড়ে ফেলে হলো সুইমিং পুলে। শেহনাজ গিল বলিউডের মডেল ও অভিনেত্রী।


    শেহনাজ গিল বিগবসের প্রতিযোগী। ২৭তম জন্মদিনে কাছের বন্ধু ও পারিবারিক বন্ধুরা এবং সিদ্ধার্থ শুক্লা মিলে তাকে চ্যাংদোলা করে সুইমিং পুলে ছুড়ে ফেললেন। এ ভিডিওটি শেয়ার করেছেন ফটোগ্রাফার মানব মঙ্গলানি। মানব তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এ ভিডিও শেয়ার করেন।

    ajkerograbani.com

    সেখানে দেখা যাচ্ছে, শীতের পোশাক পরে আছেন শেহনাজ। সবাই মিলে তাকে ধরে এক থেকে ২৭ পর্যন্ত কাউন্ট করছেন আর দোলাচ্ছেন। এদিকে চিৎকার করছেন অভিনেত্রী। এর পর সবাই মিলে সুইমিংপুলে ফেলে দিলেন তাকে। কনকনে ঠান্ডায় কাঁপতে থাকেন অভিনেত্রী। এর পর কেক কেটে সেলিব্রেট করা হয় জন্মদিন।

    শেহনাজ মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে লাইভ আসেন। সেখানে এসে নিজের মনের কথা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। তিনি যে মেকাপ করতে জানেন না তাও স্বীকার করে নেন। এমনকি ভ্রু আঁকতে পর্যন্ত পারতেন না। শেহনাজ এখন ছিপছিপে গড়নের। তবে তাকে মোটা দেখতেই পছন্দ করেন ভক্তরা।

    শেহনাজ জানিয়েছিলেন, মোটা হওয়ার জন্য তার ইন্ডাস্ট্রিতে কাজ পেতে অসুবিধা হয়েছিল। এমনকি তাকে অনেক কটূক্তিও শুনতে হয়েছিল। ‘মোটাদের বলিউডে জায়গা নেই’- এ ধরনের কথাও তাকে শুনতে হয়েছে। সে সময় বডি শেমিংয়ের জন্য অপমানিত বোধ করতেন তিনি। তবে সে সব দিন পেরিয়ে গিয়েছে। আপাতত বলিউডে অনেক কাজ পাচ্ছেন তিনি। এমকি মডেলিংয়েও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755