• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ডাইনোসরের শিরশ্ছেদ!

    অনলাইন ডেস্ক | ০৯ আগস্ট ২০১৭ | ৩:৩৩ অপরাহ্ণ

    ডাইনোসরের শিরশ্ছেদ!

    অস্ট্রেলিয়ার ন্যাশনাল ডাইনোরস মিউজিয়ামে ঘটে গেলো রোমহর্ষক ঘটনা। সেখানে তিন-তিনটি ডাইনোসরের শিরশ্ছেদ করা হয়েছে! পুলিশ জানায়, কে বা কারা জাদুঘরের নিরাপত্তাবেষ্টনী ভেদ করে প্রবেশ করেছে। এরপর এই জাদুঘরের তিনটি মডেল ডাইনোসরের শক্ত কংক্রিটের মাথা গ্রিন্ডার কিংবা হ্যাকস দিয়ে কেটে দিয়ে গেছে।


    শুরু হয়েছে অনুসন্ধান। মূল ভবনের বাইরে সৌন্দর্যবর্ধন ও আকর্ষণ ছড়ানোর জন্য এই ডাইনোসরগুলো বানানো হয়েছে। ক্যানবেরাতে দুদিন আগে সকালে দর্শণার্থীরা এসেই তো অবাক! তারা তাদের অতিপ্রিয় ডাইনোসরগুলোর এমন অবস্থা দেখে হতাশ।

    অনুসন্ধানকারীরা জানিয়েছেন, তিনটি ভেলোসির‍্যাপ্টর গোত্রের ৩ ডাইনোসরের শিরশ্ছেদের অবস্থা দেখে মনে হয়, অ্যাঙ্গেল গ্রিন্ডার অথবা হ্যাকশ ব্যবহার করা হয়েছে। চার ফুট উঁচু নিরাপত্তাবেষ্টনী টপকে এসে এ কাণ্ড ঘটানো হয়েছে।

    ajkerograbani.com

    জাদুঘরের এক কর্মকর্তা সিমুর সংবাদমাধ্যমকে জানান, এখানে বাচ্চারা এসে তাদের বাবা-মাকে অবাক হয়ে জিজ্ঞাসা করেছে ‘ডাইনোসরগুলো কী হয়েছে?’।

    এর আগেও ২০১৩ সালে একটি বিশাল আকারের ফাইবারগ্লাসের ডাইনোসর চুরি হয় ওই জাদুঘর থেকে। পরে এটাকে এক ব্যক্তির বাড়িতে পাওয়া যায়।

    তিনি নাকি জন্মদিনের পার্টিতে চমকে দিতেই ওটা চুরি করেছিলেন। সূত্র : এমিরেটস

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755