• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ডাক্তারের ক্ষমা প্রার্থনার ঠেলায় পড়েই গেলেন রোগী! (ভিডিও)

    অগ্রবাণী ডেস্ক | ২৩ এপ্রিল ২০১৭ | ১১:৪৪ পূর্বাহ্ণ

    ডাক্তারের ক্ষমা প্রার্থনার ঠেলায় পড়েই গেলেন রোগী! (ভিডিও)

    রোগী কমল মণ্ডলের পা ধরে ক্ষমা চাইছেন চিকিৎসক প্রবীর পাল। মেঝেতে পড়ে গেছেন রোগী, পায়ের কাছে অভিযুক্ত চিকিৎসক। আর পুরো বিষয়টি ধরা পড়ে গেল গোপন ক্যামেরায়। এ নিয়ে তুমুল হৈ চৈ।


    দীর্ঘ দিন ধরে তাঁর বিরুদ্ধে হাসপাতালের চিকিৎসক-কর্মীরাই ক্ষুব্ধ ছিলেন। অভিযোগ, যখন-তখন যার-তার বিরুদ্ধে থানায় নানা রকম অভিযোগ দায়ের করতেন তিনি। কিন্তু গোপন ক্যামেরায় তোলা একটি ভিডিও-তে শেষ পর্যন্ত নিজেই বিপাকে পড়ে গেছেন জোকা ইএসআই হাসপাতালের ওই প্রবীণ দন্ত চিকিৎসক।


    অভিযুক্ত ওই চিকিৎসকের নাম প্রবীর পাল। দাঁতের সমস্যা নিয়ে তাঁর কাছে আসা এক রোগীর তিনি ভুল চিকিৎসা করেন বলে অভিযোগ। বেহালার এলআইসি কোয়ার্টারের বাসিন্দা কমল মণ্ডল নামে ওই রোগীর অভিযোগ, যে দাঁতটি তোলার জন্য প্রবীরবাবুর কাছে তিনি গিয়েছিলেন, সেই দাঁত না তুলে অন্য দাঁত তুলে দেন ওই চিকিৎসক। এর পরেই ইএসআই হাসপাতালে এসে অভিযুক্ত চিকিৎসকের সঙ্গে দেখা করে এর প্রতিবাদ জানান কমলবাবু। প্রবীরবাবুর বিরুদ্ধে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানানোর হুমকি দেন তিনি।

    গোপন ক্যামেরায় তোলা ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ভুল চিকিৎসার কথা স্বীকার করে নিয়ে কমলবাবুর পায়ে পড়ে ক্ষমা চাইছেন ওই চিকিৎসক। এমন ভাবে তিনি কমলবাবুর পা জড়িয়ে ধরেন যে চেয়ার থেকেই পড়ে যান ওই রোগী।

    অভিযুক্ত চিকিৎসক প্রবীরবাবুর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সংবাদমাধ্যমের ফোন শুনেই ‘কল ব্যাক করছি’ বলে ফোন কেটে দেন তিনি। এর পরে অবশ্য আর তাঁকে ফোনে পাওয়া যায়নি। হাসপাতাল কর্মীদের সূত্রেই এই ভিডিও সংবাদমাধ্যমের হাতে এসেছে। ভিডিও-তে যা দেখা গিয়েছে, সত্যিই সেরকম ঘটনা ঘটেছিল কি না, সে বিষয়েও কোনও প্রশ্নের উত্তর দেননি ওই চিকিৎসক।

    জোকা ইএসআই হাসপাতালের চিকিৎসক এবং কর্মীদের একাংশও প্রবীর পাল নামে ওই চিকিৎসকের বিরুদ্ধে ক্ষুব্ধ। তাঁদের অভিযোগ, রোগী থেকে শুরু করে সহকর্মী বা অধস্তন চিকিৎসক— সবার সঙ্গেই দুর্ব্যবহার করেন ওই প্রবীণ ডাক্তার। দক্ষিণ কলকাতার কসবার বাসিন্দা প্রবীরবাবু প্রায় ১৪ বছর ধরে জোকার ইএসআই হাসপাতালে কর্মরত রয়েছেন। এই ক’বছরে অনেকের বিরুদ্ধেই পুলিশে মিথ্যে অভিযোগও নাকি দায়ের করেছেন ওই চিকিৎসক। ইএসআই হাসপাতালে কর্মরত অনেককেই যার জন্য আদালত থেকে জামিন নিয়ে আসতে হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের কাছেও ওই চিকিৎসকের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়েছিল। যদিও এই সমস্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত চিকিৎসকের কী বক্তব্য, চেষ্টা করেও তা জানা সম্ভব হয়নি। [LS]

    ভিডিও:

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673