শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ডাক্তার দেখাতে এসে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত

  |   বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

ডাক্তার দেখাতে এসে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ নিহত, স্ত্রী-মেয়ে আহত

কুমিল্লার শাসনগাছা রেলক্রসিংয়ে কন্টেইনার ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও চার জন।
বুধবার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৭টায় শহরে প্রবেশের পথে শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় একটি অটোরিকশা চট্টগ্রাম থেকে ঢাকাগামী কন্টেইনার (মালবাহী) ট্রেনের মুখে পড়লে এ দুর্ঘটনা ঘটে।
এতে ‍গুরুতর আহত অটোরিকশা চালক ও চার যাত্রীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান যাত্রী ফরিদ মুন্সীকে (৭০) মৃত ঘোষণা করা হয়। আহতরা হলেন- তার স্ত্রী পেয়ারা বেগম (৫৫) ও মেয়ে আঁখি আক্তার (১৬) ও নিহতের ভাগিনা সিএনজিচালক রাকিবুল (৩০)।
ফরিদ মুন্সীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফরিদ মুন্সী হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষা ও ডাক্তার দেখানোর জন্য কুমিল্লায় আসছিলেন। তার বাড়ি জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামে।
কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন সিরাজী জানান, ঢাকাগামী একটি মালবাহী ট্রেন শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং অতিক্রমের সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে। দ্রুত স্থানীয় লোকজনের সহযোগিতায় আহতদের কুমেক হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনার পর অটোরিকশাটি সরিয়ে ফেলা হয়েছে এবং ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Facebook Comments Box


Posted ১২:১৬ অপরাহ্ণ | বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০