• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ডায়রিয়া হলে নাপা সিরাপ ?

    অনলাইন ডেস্ক | ১২ এপ্রিল ২০১৭ | ৫:২৫ অপরাহ্ণ

    ডায়রিয়া হলে নাপা সিরাপ ?

    বরিশাল নগরীর রসুলপুর নামক এলাকায় বুধবার দশটার দিকে মাহিন নামের ছয় মাসের এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের দাদিকে আটক করেছে পুলিশ।


    প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোতোয়ালী মডেল থানার এসআই মোঃ হাসান জানান, শিশু মাহিন ডায়রিয়ায় আক্রান্ত হওয়ায় তাকে নিয়ে সকাল ১০টার দিকে তার বাবা মাসুদ ও মা মিতু বেগম হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হয়।

    ajkerograbani.com

    পথিমধ্যে মাহিনের দাদী ফিরোজা বেগম, ফুফু খুকু বেগম ও চাচী কমলা বেগম বাঁধ সাদে। এনিয়ে মাহিনের বাবা ও মায়ের সাথে তাদের বাগ্বিতন্ডার একপর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এসময় শিশু মাহিন তার মায়ের কোল থেকে পরে গিয়ে মারা যায়।

    এসআই আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জিজ্ঞাসাবাদের জন্য নিহত মাহিনের দাদী ফিরোজা বেগমকে আটক করেছে। নিহত শিশু মাহিনের বাবা ও মায়ের অভিযোগ, তাদের সন্তানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তবে মূল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

    এদিকে স্থানীয়দের বরাত দিয়ে স্থানীয় কবির ঢালী জানিয়েছেন, সকালে তিনি খোঁজ নিয়ে জানতে পারেন শিশুটির ডায়রিয়া হলে তার স্বজনরা নাপা সিরাপ খাওয়ান। এরপরই শিশুটির মৃত্যু হয়। পরে সকাল ১০টার দিকে শুনতে পান শিশুটিকে হত্যা করা হয়েছে।

    তবে কে কিভাবে হত্যা করেছে তা কেউই নিশ্চিত নন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757