সোমবার ২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিএনসিসি’র ১০ নং ওয়ার্ডে গণজোয়ারে ভাসছে লাটিম

শেখ সোহেল রানা :   |   বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

ডিএনসিসি’র ১০ নং ওয়ার্ডে গণজোয়ারে ভাসছে লাটিম

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ১০ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আবু তাহের লাটিম প্রতীকের পক্ষে দারুস-সালাম থানা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মাজাহারুল আনাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো : ইসলাম ও বিশিষ্ট চলচিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নেতৃত্বে আজ ৩০ জানুয়ারী নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে ব্যাপক শোডাউন করে তাক লাগিয়ে দিয়েছেন এলাকাবাসীর।
এলাকাজুড়ে প্রত্যেকের মুখে মুখে আলোচনা লাটিম মার্কার শোডাউন। এলাকাবাসীর প্রতি লাটিম মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান নেতৃবন্দসহ আবু তাহের।

সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী আবু তাহের ইতোমধ্যেই ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন । তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ এর রাজনীতির সাথে জড়িত।নির্লোভ আবু তাহের অত্যন্ত সৎ মেহনতি ও গরীব দু:খী মানুষের পরিশ্রমী নেতা।
আবু তাহের জানান, যেহেতু বর্তমান সরকার সৎ ও নীতিবান সে জন্য লাটিম প্রতীকে দলের ত্যাগী প্রার্থীকে বিজয়ী করতে হবে। কারণ সৎ প্রার্থী বিজয়ী হলে আগামী ৫ বছরেই ১০ নং ওয়ার্ডের চেহারা পাল্টে যাবে। অবকাঠামো, রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণে লাটিম প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। তিনি মোটরসাইকেলের বহর সহ রিক্সা, পিকাপ নিয়ে ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জনগণের সাথে জনসংযোগ করেন এবং জনগনের মনোনীত প্রার্থী লাটিম প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার বিনীত আহ্বান জানান।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, যেকোন বিপদ আপদে রাত গভীর হলেও আবু তাহের ভাইকে ডাক দিলে কাছে পাওয়া যায় এবং তিনি অনেক সামাজিক,ধার্মিক ও বিনয়ী নেতা।

Facebook Comments Box


Posted ৭:৩৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১