শুক্রবার ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ডিএনসিসি ৭ নং ওয়ার্ডে লাটিম প্রতীকের গণজোয়ার

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৯ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

ডিএনসিসি ৭ নং ওয়ার্ডে লাটিম প্রতীকের গণজোয়ার

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে কাজী স্বপনের লাটিম প্রতীকের পক্ষে গতকাল ব্যাপক শোডাউন করে তাক লাগিয়েছেন এলাকাবাসীর। এলাকাজুড়ে প্রত্যেকের মুখে মুখে আলোচনা লাটিম মার্কার শোডাউন। এলাকাবাসীর প্রতি লাটিম মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন কাজী স্বপন।
সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী কাজী স্বপন ইতোমধ্যেই ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ এর রাজনীতির সাথে জড়িত। আওয়ামীলীগ এর দূর্দিনে তিনি রাজপথ কাপানো নেতা।বৃহত্তর মিরপুর থানা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক তিনি। তার জন্ম গোপালগঞ্জ এর কাজী পরিবারে।নির্লোভ কাজী স্বপন অত্যন্ত সৎ ও পরিশ্রমী নেতা। মেহনতি ও গরীব দূখি মানুষের নেতা তিনি। আপামর জনসাধারণ তাকে নিজেদের পকেটের পয়সা খরচ করে প্রচার সামগ্রী তৈরি করে দিচ্ছেন।

কাজী স্বপন জানান, যেহেতু বর্তমান সরকার সৎ ও নীতিবান সে জন্য লাটিম প্রতীকে দলের ত্যাগী প্রার্থীকে বিজয়ী করতে হবে। কারণ সৎ প্রার্থী বিজয়ী হলে আগামী ৫ বছরেই ৭ নং ওয়ার্ডের চেহারা পাল্টে যাবে। অবকাঠামো, রাস্তা-ঘাট, জলাবদ্ধতা দূরীকরণে লাটিম প্রার্থীকে জয়যুক্ত করতে হবে। তিনি মোটরসাইকেলের বহর সহ রিক্সা, পিকাপ নিয়ে ওয়ার্ডের বিভিন্ন জায়গায় জনগণের সাথে জনসংযোগ করেন এবং জনগনের মনোনীত প্রার্থী লাটিম প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার বিনীত আহ্বান জানান।এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় যেকোন বিপদ আপদে রাত গভীর হলেও কাজী সপন ভাইকে ডাক দিলে কাছে পাওয়া যায় এবং তিনি অনেক সামাজিক,ধার্মিক ও বিনয়ী নেতা।

Facebook Comments Box


Posted ১২:০৯ অপরাহ্ণ | বুধবার, ২৯ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১