শনিবার, এপ্রিল ৩০, ২০২২

ডিরেক্টরস গিল্ডের ব্যতিক্রমধর্মী আয়োজন গুণীজন সম্মাননা

নিজস্ব প্রতিবেদক:   |   শনিবার, ৩০ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

ডিরেক্টরস গিল্ডের ব্যতিক্রমধর্মী আয়োজন গুণীজন সম্মাননা

ছবিঃ মোস্তাফিজ মিন্টু।

পবিত্র জুমাতুল বিদা। রমজানুল মোবারকের তাৎপর্যময় শেষ জুমুআর দিন। পবিত্র রমজানের মেষ জুমার দিন ডিরেক্টরস গিল্ডের আয়োজনে গত ২৯ এপ্রিল, শুক্রবার বিকেল ৪টায় ঢাকা লেডিস ক্লাব হলে সংস্কৃতি অঙ্গনের ছয়জন গুণীজনকে সম্মাননা ও ইফতার—এর আয়োজন করেন।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাউদ্দিন লাভলু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ ও নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ এবং মোঃ কামরুজ্জামান বিপিএম এআইজি (মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস) মোঃ ফারুক হোসেন, উপ—পুলিশ কমিশনার মিডিয়া এন্ড পাবলিক রিলেশনস বিভাগসহ উপস্থিত ছিলেন বাংলাদেশের টেলিভিশন ইন্ডাষ্টির জনপ্রিয় শিল্পী, নাট্যকার, নাট্য প্রযোজক, বিজ্ঞাপন এজেন্সির প্রতিনিধি ও চ্যানেল কর্মকর্তা। ‘ডিরেক্টরস গিল্ড’ এ বছর ছয় জনকে সম্মাননা দিয়েছে।
No description available.
সম্মাননা যারা পেয়েছেন তারা হলেন—নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, নির্মাতা ও অভিনেতা তারিক আনাম খান, নির্মাতা ও অভিনেতা মাসুম আজিজ, নির্মাতা ও অভিনেতা জাহিদ হাসান, নির্মাতা ও অভিনেতা গাজী রাকায়েত, নির্মাতা ও চিত্র গ্রাহক নিয়াজ মাহবুব। এই ছয়জন গুণীব্যক্তিকে গিল্ডের পক্ষ থেকে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করে সম্মাননা জানানো হয়।
No description available.
অনুষ্ঠানে সম্মাননা প্রাপ্তরা তাদের অনুভূতি ব্যক্ত করেন। ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের সভাপতি সালাউদ্দিন লাভলুর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয় এবং পরিশেষে ইফতার সামগ্রী পরিবেশন করা হয়।

Posted ১:২৯ অপরাহ্ণ | শনিবার, ৩০ এপ্রিল ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]