মঙ্গলবার, আগস্ট ১০, ২০২১

ড্রাইভারের বেতন থেকে প্রতি মাসে ৩ হাজার ‘মেরে দিতেন’ পরীমনির সেই দীপু মামা

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ড্রাইভারের বেতন থেকে প্রতি মাসে ৩ হাজার ‘মেরে দিতেন’ পরীমনির সেই দীপু মামা

ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির গাড়িচালক নাজির হোসেন অভিযোগ করেছেন, তাকে দেওয়া বেতন থেকে প্রতি মাসে তিন হাজার টাকা পরীমনির কথিত মামা আশরাফুল ইসলাম দীপু আত্মসাৎ করতেন। আজ সোমবার গণমাধ্যমকে এ অভিযোগের কথা জানান তিনি।

করোনাভাইরাস মহামারিতে বেকার হয়ে পড়া নাজির হোসেন দুই মাস আগে পরিচিত একজনের মাধ্যমে পরীমনির গাড়ি চালানোর চাকরি পান। তিনি জানান, পরীমনির কথিত মামা আশরাফুল ইসলাম দীপুর ফোন পেয়ে গত বুধবার তিনি বনানীর বাসায় যান। দীপু বলেছিলেন, পরীমনি ডাক্তার দেখাতে যাবেন। কিন্তু গিয়ে পড়েন র‌্যাবের অভিযানের মধ্যে। র‌্যাব তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়। ২৪ ঘণ্টা আটক থাকার পর ছাড়া পান তিনি।


গাড়িচালক নাজির হোসেন অভিযোগ করেন, বেতন দিতে তাকে ঠকিয়েছেন আশরাফুল ইসলাম দীপু। মাসে ১৫ হাজার টাকা পাবেন জেনেই চাকরি নিয়েছিলেন। সেই বেতনই তিনি পেয়ে আসছিলেন। কিন্তু র‌্যাব ধরে নিয়ে যাওয়ার পর দীপুর স্বীকারোক্তিতে নাজির জানতে পারেন, তার বেতন ১৮ হাজার ছিল। কিন্তু দীপু তাকে ১৫ হাজার দিতেন। বাকি তিন হাজার টাকা তিনি আত্মসাৎ করতেন।

পরীমনির কাছে বেতনের কথা জিজ্ঞাসা না করার কারণ সম্পের্কে গাড়িচালক বলেন, দীপু সব সময় পরীমনির সঙ্গে গাড়িতে থাকতেন। তাই তিনি জিজ্ঞাসা করার সুযোগই পাননি।


উল্লেখ্য, গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে তার সঙ্গে গ্রেপ্তার করা হয় তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকেও। পরীমনির বিরুদ্ধে মাদক আইনে যে মামলা হয়েছে, সেখানে দীপুও আসামি।

Posted ১০:২৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১০ আগস্ট ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১