• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ড্র দিয়ে শুরু হলো সিনিয়র বিভাগ ফুটবল লিগ

    অনলাইন ডেস্ক | ৩১ মার্চ ২০১৭ | ৯:১৩ অপরাহ্ণ

    ড্র দিয়ে শুরু হলো সিনিয়র বিভাগ ফুটবল লিগ

    প্রথম ম্যাচে ড্রয়ের মধ্য দিয়ে মাঠে গড়ালো সাইফ পাওয়ারটেক সিনিয়র বিভাগ ফুটবল লিগ। শুক্রবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ১২টি দল নিয়ে শুরু হয়েছে এই লিগ।


    সিনিয়র বিভাগ ফুটবল লিগের উদ্বোধন করেন সাইফ পাওয়ারটেক লিমিটেড এর উপব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল সাইফ। এসময় উপস্থিত ছিলেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, কার্যনির্বাহী সদস্য ফজলুর রাহমান বাবুল, প্রথম বিভাগ ফুটবল লিগ কমিটির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলামসহ প্রমুখ।


    উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় ওয়ারী ক্লাব ও সাধারণ বীমা ক্রীড়া সংস্থা। গোলশূন্য ড্রয়ে ম্যাচের নিষ্পত্তি হয়েছে।

    লিগে অংশ নেয়া অন্য দলগুলো হলো- বাড্ডা জাগরণী সংসদ, যাত্রাবাড়ী ক্রীড়া চক্র, বাসাবো তরুণ সংঘ, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, মহাখালী একাদশ, ঢাকা ইউনাইটেড এসসি, ফ্রেন্ডস সোশাল ওয়েল ফেয়ার অর্গানাইজেশন, স্বাধীনতা ক্রীড়া সংঘ, বাংলাদেশ বয়েজ ক্লাব ও পিডব্লিউডি এসসি।

    এই লিগের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দু’টি দল চ্যাম্পিয়নশিপ লিগে ওঠবে এবং সর্বনিন্ম পয়েন্টধারী একটি দল দ্বিতীয় বিভাগে অবনমিত হবে। এবারের লিগে কোন প্রাইজমানি নেই। শুধুমাত্র চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল ট্রফি পাবে। তবে অংশগ্রহণকারী সব দলই পার্টিসিপেশন মানি হিসেবে অনুদান পাবে।

    ১৯৭৩ সাল থেকে শুরু হওয়া এই লিগের ৩৪তম আসর বসছে এবার। এর মধ্যে ১৯৯০, ১৯৯২, ১৯৯৮, ২০০৫, ২০০৬, ২০০৮ এবং ২০১১ সালে লিগের খেলা অনুষ্ঠিত হয়নি। ১২ দলের পক্ষে ২৯৯ জন ফুটবলার এই লিগের জন্য দলবদল করেন। সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    এরাই রুখে দেবে ধর্ষকদের

    ০৮ সেপ্টেম্বর ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669