• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকায় আসছেন ম্যারাডোনা

    ডেস্ক | ৩১ ডিসেম্বর ২০১৯ | ৮:১৯ অপরাহ্ণ

    ঢাকায় আসছেন ম্যারাডোনা

    ২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। আর এই বছরকে তাই মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে। এই উপলক্ষে তাই ক্রীড়াঙ্গনে ব্যাপক আয়োজন। সব ক্রীড়া ফেডারেশনই আন্তর্জাতিক আসর করবে এই বছর।


    এরই অংশ হিসেবে বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জেতা আর্জেন্টিনার ফুটবলার দিয়াগো ম্যারাডোনা।
    মঙ্গলবার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এই ঘোষণা দেন। তবে কোন মাসের কোন তারিখে আসবেন, তাকে ঘিরে কী কী কর্মসূচি তা এখনও জানানো হয়নি।


    ১৯৮৬ এর বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার এই অধিনায়ক এবং ২০১০ সালের বিশ্বকাপে দলটির কোচ বাংলাদেশে এলে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন এটা নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।
    উল্লেখ্য, এর আগেও ম্যারাডোনাকে আনার চেষ্টা করা হয়েছিল। যখন তিনি কোলকাতায় এসেছিলেন। বাফুফে সূত্রে জানা গেছে তা আর্থিক কারণেই। ২০১১ সালে অবশ্য লিওনেল মেসির আর্জেন্টিনা দল নাইজেরিয়ার সঙ্গে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিফা প্রীতি ম্যাচ খেলেছিল।

    বিদায়ী বছরের নভেম্বরে আর্জেন্টিনা ও প্যারাগুয়ের ফিফা প্রীতি ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে এমন কথা শোনো গেলেও তা আর বাস্তবতা পায়নি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669