• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকায় জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

    হাওলাদার মাহিবুর রহমান টিপু | ২৩ জুন ২০১৮ | ৪:০১ অপরাহ্ণ

    ঢাকায় জলাবদ্ধতা, ভোগান্তিতে নগরবাসী

    শনিবার সকালে মুষলধারে বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় দেখা গেছে জলাবদ্ধতার। নগরের বিভিন্ন অলিগলি থেকে শুরু করে মূল সড়কগুলোতে পানি জমে থাকতে দেখা গেছে। সঠিকভাবে পানি নিষ্কাশনের অভাবে রাস্তা থেকে পানি পুরোপুরিভাবে সরেনি। যার ফলে সকালে বৃষ্টি হলেও এর প্রভাব দুপুরেও ছিলো। তাই নগরবাসী,ছাত্র-ছাত্রী ও পথচারীদের পড়তে হয়েছে চরম দুর্ভোগে। জলাবদ্ধতা নিরসনের দায়িত্ব থাকা ঢাকা সিটি কর্পোরেশনের কেউকে দেখা যায় নাই।
    সকালে বৃষ্টি হওয়ায় ঢাকার বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা ছিলো চোখে পড়ার মতো। এসব এলাকার মধ্যে লালবাগের শেখ সাহেব বাজার, আজিমপুর কবরস্থান, আজিমপুর ইরাকিমাঠ, আজিমপুর বাসস্টপ, আজিমপুর কলোনি, নিউমার্কেট, ঢাকা কলেজ,ধানমন্ডি হকার্স মার্কেট,নুরজাহান মার্কেট, গ্লোব শোপিং, সাইন্সল্যাব। বাংলাদেশের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ঢাকা কলেজের প্রধান ফটকের সামনে, ধানমন্ডি হকার্স মার্কেটের সামনে ও মার্কেটের ভেতরে জলাবদ্ধতা ছিলো চোখে পড়ার মতো। ধানমন্ডি হকার্স মার্কেটের ভেতরটা ছিলো ছোট খাটো একটি মিনি নদী। হকার্স মার্কেটের এক ব্যবসায়ী জানালেন, প্রতি বছর সামান্য বৃষ্টি হলেই মার্কেটের ভেতরেই জলাবদ্ধতার সৃষ্টি হয় কিন্তু এর কোন সঠিক পদক্ষেপ নেওয়া হয় না। আসন্ন বর্ষা মৌসুমে জলাবদ্ধতা থেকে মুক্তি পাওয়ার কোন সম্ভাবনা দেখছেন না নিউমার্কেটের ব্যবসায়ী তথা রাজধানীবাসিরা।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673