• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকায় ফিরে কোয়ারেন্টিনে কোচ জেমি ডে

    | ১২ মে ২০২১ | ৪:০২ পূর্বাহ্ণ

    ঢাকায় ফিরে কোয়ারেন্টিনে কোচ জেমি ডে

    ঢাকায় ফিরেছেন জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। তার সঙ্গে ফিরেছেন গোলরক্ষক কোচ লেস ক্লিভেলিও। বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের প্রস্তুতি ক্যাম্প শুরু হয়েছে গতকাল। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) মঙ্গলবার ভোরে জেমি ও ক্লিভেলির ঢাকায় ফেরার কথা জানায়। এদিন বৃটেন থেকে ঢাকায় পৌঁছেন জেমি ও ক্লিভেলি। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী দুজনকে পাঁচ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে।
    সূচি অনুযায়ী আফগানিস্তানের বিপক্ষে আগামী ৩রা জুন, ভারতের বিপক্ষে ৭ই জুন এবং ওমানের বিপক্ষে ১৫ই জুন বাছাইয়ের ম্যাচ খেলবে বাংলাদেশ। সবগুলো ম্যাচই হবে কাতারে।
    গত মার্চে নেপালে ত্রিদেশীয় প্রীতি ফুটবল টুর্নামেন্টে অংশ নেয় বাংলাদেশ। এপ্রিলের শুরুর দিকে ছুটি নিয়ে ইংল্যান্ডে ফিরেছিলেন জেমি।


    বাফুফের পাঠানো হোয়াটসঅ্যাপ বার্তায় এই ইংলিশ কোচ জানান, অনুশীলনে ফিরতে অধীর হয়ে আছেন তিনি।
    জেমি ডে বলেন, আমাদেরকে পাঁচ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে। এরপর আমরা আগামী জুনের খুবই গুরুত্বপূর্ণ ম্যাচের প্রস্তুতির জন্য ছেলেদের সঙ্গে অনুশীলনে ফিরতে পারবো।’
    ক্যাম্পের দলে পুরান শিষ্য আনিসুর রহমান জিকো, শহিদুল আলম সোহেল, আশরাফুল ইসলাম রানা ও মিতুল মারমাকে পেয়েছেন কোচ ক্লিভেলি। মাঠে ফিরতে উন্মুখ এই গোলরক্ষক কোচ। ক্লিভেলি বলেন, বাংলাদেশে ফিরতে পেরে খুশি। যেখানে কাজ থেমেছিল, সেখান থেকে ছেলেদের সঙ্গে ফের কাজ শুরু করতে এবং আসন্ন তিনটি ম্যাচের জন্য প্রস্তুতি নিতে মুখিয়ে আছি।’ জেমি ও ক্লিভেলির সঙ্গে ঢাকায় আসার কথা ছিল সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিসেরও। কোভিড রিপোর্ট ঠিকঠাক না আসায় আসতে পারেননি তিনি।
    ২০২২ কাতার বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের ম্যাচের জন্য গত শনিবার ক্যাম্পের দল ঘোষণা করেন কোচ জেমি ডে। ৩৩ জনের স্কোয়াডে অনূর্ধ্ব-২৩ দলের পাঁচ জন খেলোয়াড়কে রেখেছেন এই ইংলিশ কোচ।

    ajkerograbani.com

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757