• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা-খুলনা মহাসড়কে বাস চালকের দৌরাত্ম

    গোপালগঞ্জ প্রতিনিধি | ১৮ ডিসেম্বর ২০১৮ | ২:০৮ অপরাহ্ণ

    ঢাকা-খুলনা মহাসড়কে বাস চালকের দৌরাত্ম

    ঢাকা-খুলনা মহাসড়কে বাস চালকদের দৌরাত্মে অতিষ্ঠ হয়ে উঠেছে যাত্রীরা। হয়রানীর শিকার হতে হয় বলে সাধারন যাত্রীরা ভয়ে মুখ খোলেনা। কোন কোন চালকদের আচরনে শালীনতাবোধ আছে বলে মনে হয় না। শিক্ষা ও আদবের অভাব থাকলে যা হয় সেরকমটাই প্রতীয়মান হয়। যাত্রীদের সাথে আলাপ করে জানা গেছে প্রায়ই চালকরা এমন আচরন করে।
    সোমবার সন্ধ্যায় মাওয়া-গোপালগঞ্জ-খুলনা রুটের সেতু ডিলাক্স (রাফিনসাফিন-৩ : ঢাকা মেট্রো-ব- ১১৪৫৫২ ) পরিবহন নামের একটি বাস চালক এমন দৃষ্টান্ত স্থাপন করেছেন।
    তিনি যাত্রীবাহি বাসটি চালিয়ে মাওয়া থেকে খুলনা যাচ্ছিলেন এবং পাশে বসা একজনের সাথে অনবরত আলাপ করছিলেন। এসময় তিনি অশ্রাব্য গালীগালাজ করছিলেন। কয়েকজন যাত্রী তাকে সংযত আচরন করতে বারবার অনুরোধ করলেও তা মানেন নাই বলে অভিযোগ রয়েছে। উপায়ন্তর না দেখে এক মহিলা যাত্রী চালকের পিছনের আসন ছেড়ে বাসের পিছন দিকে চলে যান। একজন যাত্রী বাসচালকের নাম জানার চেষ্টা করেও ব্যার্থ হন। চালক যাত্রীদের শাসিয়েছেন বেশী বাড়াবাড়ি করলে ফল ভালো হবে না বলে।
    এ বিষয়টি গোপালগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক কাজী শরীফুল ইসলাম রনীকে অবহিত করলে তিনি খতিয়ে দেখে ঐ চালকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669