• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা-১৫ আসনে গাজী মেজবাউল হোসেন সাচ্চুর বিকল্প নেই

    | ০৭ আগস্ট ২০১৭ | ৬:৫৭ অপরাহ্ণ

    ঢাকা-১৫ আসনে গাজী মেজবাউল হোসেন সাচ্চুর বিকল্প নেই

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৫ আসনে নৌকা প্রতীক নিয়ে অংশগ্রহণ করতে চান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। তিনি দীর্ঘ যাবত এ আসনের রাজনীতি ও সমাজ সেবামূলক কাজে নিজেকে জড়িয়ে রেখেছেন।


    ক্লিন ইমেজের অধিকারী গাজী মেজবাউল হোসেন সাচ্চু ঢাকা-১৫ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। ইতিমধ্যে তিনি রাজনৈতিক, অরাজনৈতিক, গরিব, দু:খিদের মন জয় করতে পেরেছেন।

    ajkerograbani.com

    গাজী মেজবাউল হোসেন সাচ্চু বিগত দিনে মিরপুর বাসীকে জামাত শিবিরের তান্ডব থেকে রক্ষা করতে তার কর্মীদের নিয়ে সব সময় রাজপথে বলিষ্ঠ ছিলেন। কাফরুলের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ ও আওয়ামী লীগের সকল নেতা কর্মীরা গাজী মেজবাউল হোসেন সাচ্চু কে তাদের রাজনৈতিক আইডল হিসেবে দেখেন। তিনি দিন রাত সব সময় নেতা কর্মীদের বিপদে ছুটে যান।

    তাই আগামী নির্বাচনে ঢাকা-১৫ আসনের জন্য আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী হিসেবে আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের এক বিশাল অংশ এবং কাফরুলের সাধারণ জনগণের অধিকাংশ মানুষ তাকে আশা করেন।

    বিভিন্ন রাজনৈতিক নেতাদের কাছ থেকে জানা যায় ঢাকা-১৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে গাজী মেজবাউল হোসেন সাচ্চুর চেয়ে জনপ্রিয় নেতা আর নেই।

    একান্ত আলাপচারিতায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু জানান, আমার নিজের জন্য চাওয়া পাওয়ার কিছু নাই। মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই। এলাকার উন্নয়ন করতে চাই। এজন্য ঢাকা-১৫ আসনের নেতা কর্মী ও সাধরণ জনগণের সহযোগিতা নিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে চাই।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755