• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা-১৫ আসনে জনপ্রিয়তার শীর্ষে সাচ্চু

    অনলাইন ডেস্ক | ০৮ জুলাই ২০১৭ | ১১:১৮ পূর্বাহ্ণ

    ঢাকা-১৫ আসনে জনপ্রিয়তার শীর্ষে সাচ্চু

    আগামী একাদশ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে চলছে নানাবিধ আলোচনা। কে পাচ্ছেন নৌকার টিকিট! জানা যায়, আগামী নির্বাচনে দলের যোগ্য, ত্যাগী ও জনগণ বান্ধব ব্যক্তিকেই চূড়ান্তভাবে মনোনয়ন দিবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ ক্ষেত্রে একাদশ সংসদ নির্বাচনে তরুণ নেতৃত্ব চলে আসতে পারে বেশিরভাগ আসনেই।


    সূত্রমতে, ভাল ইমেজের সাহসী, ত্যাগী নেতাদের দিকে দৃষ্টি থাকবে দলটির হাইকমান্ডের। ইতোমধ্যে দলটির হাইকমান্ডের নিদের্শনায় দায়িত্ব প্রাপ্তনেতারা আসন ভিত্তিক জরিপ পরিচালনা করছে।

    ajkerograbani.com

    এদিকে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারন সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু তুমুল আলোচনায় আছে ঢাকা-১৫ আসনে। ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ইতোমধ্যে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন গাজী মেজবাউল হোসেন সাচ্চু। ইতিমধ্যে রাজধানী কাফরুলে (ঢাকা-১৫) রাজনৈতিক, অরাজনৈতিক, গরিব, দুখিদের মন জয় করতে পেরেছেন সাচ্চু।

    গাজী মেজবাউল হোসেন সাচ্চু বিগত দিনে মিরপুর বাসীকে জামাত শিবিরের তান্ডব থেকে রক্ষা করতে তার কর্মীদের নিয়ে সব সময় রাজপথে বলিষ্ঠ থাকেন। কাফরুলের ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ ও আওয়ামীলীগের সকল নেতা কর্মীরা গাজী মেজবাউল হোসেন সাচ্চু কে তাদের রাজনৈতিক আইডল হিসেবে দেখেন। তিনি দিন রাত সব সময় নেতা কর্মীদের বিপদে ছুটে যান।

    তাই আগামী নির্বাচনে ঢাকা-১৫ আসনের জন্য আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী হিসেবে আওয়ামীলীগের সকল অংগসংগঠনের এক বিশাল অংশ এবং কাফরুলের সাধারন জনগনের অধিকাংশ মানুষ তাকে আশা করেন।

    বিভিন্ন রাজনৈতিক নেতাদের কাছ থেকে জানা যায় ঢাকা-১৫ আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে গাজী মেজবাউল হোসেন সাচ্চুর চেয়ে জনপ্রিয় নেতা আর নেই।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757