• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    ঢাকা-১৫ আসনে সবচেয়ে জনপ্রিয় গাজী মেজবাউল হোসেন সাচ্চু

    মারুফুল হক শাকিল | ১১ আগস্ট ২০১৭ | ১২:৪৯ পূর্বাহ্ণ

    ঢাকা-১৫ আসনে সবচেয়ে জনপ্রিয় গাজী মেজবাউল হোসেন সাচ্চু

    নির্বাচনের বাকী এখনও অনেক সময় থাকলেও, কে কোন আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাবে তা নিয়ে সারা দেশ ব্যাপি চলছে গবেষনা। মনোনয়ন নিয়ে নিয়মিত স্ট্যাডি করছেন প্রধানমন্ত্রী এমন তথ্যও জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র। অন্য দুটি সূত্র জানায়, সভাপতি শেখ হাসিনা এবার দুইশ আসনে এমন প্রার্থী দিতে চান, যারা মনোনয়ন পাওয়া মানেই তাদের বিজয় নিশ্চিত। এ ধরনের প্রার্থী খুঁজে বের করতে কাজ করছেন তিনি। এছাড়াও গোয়েন্দা প্রতিবেদনের উপরও বিশেষ জোর দেওয়া হয়েছে।
    স্থানীয় নেতা-কর্মী এবং আওয়ামীলীগ সূত্রে জানা যায়, ঢাকা ১৫ আসনের নৌকা প্রতীক নিয়ে এবার মূল প্রতিদ্বন্দ্বিতা হবে স্বোচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং ঢাকা মহানগন উত্তর যুবলীগের সভাপতি মঈনুল হোসেন খান নিখিলের সাথে। তবে সবার থেকে এগিয়ে স্বোচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু। দীর্ঘদিন থেকে স্থানীয় মানুষের সুখে দুঃখে পাশে থাকার কারণে সবার ভালবাসা তিনি বরাবরই পেয়ে এসেছেন। মিরপুরের স্থানীয় জনগণ ভালবেসে তাকে বলে, মিরপুরের মাটি ও মানুষের নেতা। মিরপুর এলাকায় আওয়ামীলীগের যে কোন সভা সমাবেশে সবচেয়ে বেশী জনসমাগম হয় গাজী মেজবাউল হোসেন সাচ্চু’র যে কোন মিছিল মিটিং-এ।

    ব্যক্তি গাজী মেজবাউল হোসেন সাচ্চু সৎ রাজনীতিবিদ হিসেবে সকল মহলে পরিচিত। অন্য নেতাদের মতো তার বিরুদ্ধে অর্থনৈতিক কোন দূর্নিতির অভিযোগ কেউ কখনও করতে পারেনি। এই হিসেবে, ঢাকা ১৫ আসনে বিএনপির যত ভোট ব্যাংকই থাকুক না কেন, গাজী মেজবাউল হোসেন সাচ্চু নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করলে কেউ তাকে পরাজিত করা প্রায় অসম্ভব। কেননা, শুধুমাত্র ব্যক্তিগত জনপ্রিয়তা দিয়েই তিনি নির্বাচিত হতে পারবেন বলে মনে করে ঢাকা ১৫ আসনের বেশীর ভাগ মানুষই।


    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী