• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা – ১৭ আসনে সর্ব মহলে জনপ্রিয়তার শীর্ষে ওয়াকিল উদ্দিন

    অনলাইন ডেস্ক | ০৮ জুলাই ২০১৭ | ১১:১৫ পূর্বাহ্ণ

    ঢাকা – ১৭ আসনে সর্ব মহলে জনপ্রিয়তার শীর্ষে ওয়াকিল উদ্দিন

    একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেমন হবে তা নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। নির্বাচনের বাকী এখনও অনেক সময় থাকলেও, কে কোন আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাবেন তা নিয়ে সারা দেশ ব্যাপি চলছে গবেষনা।


    এই উত্তাপ মূলতঃ প্রধানমন্ত্রীর এক ঘোষনার পরপরই ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী বলেছিলেন, ‘এবার কাউকে পাস করানোর দায়িত্ব আমি নিতে পারবো না। এবার যার যার জয় সে-ই ছিনিয়ে আনতে হবে।’
    প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, আগামী নির্বাচন নিয়ে নেত্রীর নিজস্ব চিন্তাভাবনা ও হিসাবনিকাশ শুরু হয়ে গেছে। কাকে মনোনয়ন দেওয়া হবে, কে মনোনয়ন পাওয়ার যোগ্য, এসব বিষয়গুলো গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন তিনি। নিয়মিত এগুলো নিয়ে স্ট্যাডি করছেন প্রধানমন্ত্রী এমন তথ্যও জানিয়েছে তার ঘনিষ্ঠ সূত্র। অন্য দুটি সূত্র জানায়, সভাপতি শেখ হাসিনা এবার দুইশ আসনে এমন প্রার্থী দিতে চান, যারা মনোনয়ন পাওয়া মানেই তাদের বিজয় নিশ্চিত। এ ধরনের প্রার্থী খুঁজে বের করতে কাজ করছেন তিনি। এছাড়াও গোয়েন্দা প্রতিবেদনের উপরও বিশেষ জোর দেওয়া হয়েছে।

    ajkerograbani.com

    এদিকে ঢাকা – ১৭ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের জাতিয় কমিটির সদস্য এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ মোহাম্মদ ওয়াকিল উদ্দিনের নাম শোনা যাচ্ছে। ভাষানটেক, ক্যান্টনমেন্ট, বনানী ও গুলশানের কিছু অংশ নিয়ে ঢাকা – ১৭ আসন। ওয়াকিল উদ্দিন এসব এলাকায় ব্যপক জনপ্রিয় একজন নেতা। তিনি সুখে দুখে মানুষের পাশে থাকেন। ওয়াকিল উদ্দিন ভাষানটেক, বনানী, ক্যান্টনমেন্ট ও গুলশান এলাকার আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, মহিলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কাছে ব্যপক জনপ্রিয়। এসব এলাকার আওয়ামীলী ও এর অংগসংগঠনের এক বিশাল অংশ ওয়াকিল উদ্দিন কে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চান। ঢাকা – ১৭ আসনের বর্তমান এমপি বিএনএফ এর। তিনি এলাকার কোন উন্নয়ন করেন নাই এবং এলাকার কোন মানুষের খোজ খবর কখনো নেন না। তাই এসব এলাকায় সাধারন মানুষের পাশা পাশি আওয়ামীলীগ ও অংগসংগঠনের নেতা কর্মীরাও অবহেলিত। তিনি বর্তমানে প্রতিদিন সাধারন মানুষদের সাথে ইফতার করছেন। ওয়াকিল উদ্দিন সাবেক গুলশান থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলেন।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757