• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা-১৯ আসনে ব্যাপক আলোচনায় অ্যাডভোকেট শাহনাজ আহমেদ

    নিজস্ব প্রতিবেদক: | ১৬ জুলাই ২০১৭ | ৮:০৭ অপরাহ্ণ

    ঢাকা-১৯ আসনে ব্যাপক আলোচনায় অ্যাডভোকেট শাহনাজ আহমেদ

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে প্রার্থী হিসেবে যারা আলোচনায় আছেন তাদের মধ্যে অন্যতম আইনজীবি ও নারী নেত্রী অ্যাডভোকেট শাহনাজ আহমেদ। বাংলাদেশ আইন ছাত্র পরিষদের সাবেক সহ সভাপতি ও সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সহসভাপতি শাহনাজ আহমেদ ইতিমধ্যে ঢাকা-১৯ আসনে ব্যাপক জনমত সৃষ্টি করেছেন।
    ওয়ার্ল্ড ওয়াইড মাইগ্রেশন কনসালট্যান্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ওয়ার্ল্ড ওয়াইড ওভারসিজের চেয়ারম্যান এবং আইন বিশেষজ্ঞ এবং শাহনাজ আহমেদের মানবপ্রেম ও উন্নয়ন কর্মকান্ড সর্বসাধারণের মধ্যে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়। তিন ঢাকা-১৯ আসনের সর্বস্তরের মানুষের প্রশংসা অর্জন করে চলছেন।
    উল্লেখ্য, অ্যাডভোকেট শাহনাজ আহমেদ বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সভাপতি ও দৈনিক আজকের অগ্রবাণীর প্রধান সম্পাদক ডক্টর শেখ সালাহউদ্দিন আহমেদের সহধর্মীনি। তার স্বামী ডক্টর শেখ সালাহউদ্দিন আহমেদ আইনজীবির পাশাপাশি একজন মানবাধীকার কর্মী, কলাম লেখক ও খ্যাতিমান টেলিভিশন আলোচক। ইতিপূর্বে ডক্টর শেখ সালাহ্ উদ্দিন আহমেদের আইন ও কলাম বিষয়ক কয়েকটি গ্রন্থ প্রকাশিত হয়েছে। ২০১৩ সালের বই মেলায় প্রকাশিত তার লেখা যুদ্ধাপারাধীদের ফাঁসি চাই বইটি পাঠক মহলে বেশ আলোচিত হয়েছে। ২০১৫ সালে সময়ের ভাবনা-১ ও ২ এবং ২০১৬ সালে সময়ের ভাবনা-৩ প্রকাশিত এবং ২০১৭ সালে সময়ের ভাবনা-৪ প্রকাশিত হয়েছে।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755