• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাকা-৫ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী এলডিপির যুগ্ম মহাসচিব টিটু

    নিজস্ব প্রতিবেদক | ০৭ নভেম্বর ২০১৮ | ৭:২৪ অপরাহ্ণ

    ঢাকা-৫ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী এলডিপির যুগ্ম মহাসচিব টিটু

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৫ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে চান লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু। তিনি দীর্ঘদিন ধরে এ আসনে রাজনীতি ও সমাজ সেবামূলক কাজে নিজেকে জড়িয়ে রেখেছেন।
    তমিজউদ্দিন টিটু বর্তমানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির যুগ্ম মহাসচিব ছাড়াও গণতান্ত্রিক যুবদলের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।
    তমিজউদ্দিন টিটু দলের দায়িত্ব পালনের পাশাপাশি (ডেমরা-যাত্রাবাড়ী) এলাকায় সাধারণ মানুষের সাথে সুসম্পর্ক বাজায় রেখে সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে সর্বদা নিয়োজিত রেখেছেন। এ নির্বাচনি আসনে নোয়াখালী অঞ্চলের ভোটার বেশি হওয়ায় তিনি নোয়াখালীর সন্তান হিসেবে সকলের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন।

    একান্ত আলাপচারিতায় তিনি আজকের অগ্রবাণীকে বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নাই। মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই। এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা মসজিদ ও রাস্তাঘাটের উন্নয়ন করতে চাই। এজন্য এলাকার নেতা কর্মী ও সাধরণ জনগণের সহযোগিতা নিয়ে আগামী নির্বাচনে (ডেমরা যাত্রাবাড়ীর) ঢাকা ৫ আসনের অংশগ্রহণ করতে চান লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির যুগ্ম মহাসচিব তমিজউদ্দিন টিটু। তিনি মনে করেন ২০ দলীয় জোট অবশ্যই তাকে মনোনয়ন দিবেন এবং সে লক্ষ্যে তিনি কাজ করে যাচ্ছেন।


    Facebook Comments


    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669