• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাবিতে ডাসাসের নবীনবরণ

    ঢাবি প্রতিনিধি | ১৫ মার্চ ২০১৮ | ৯:৩৩ অপরাহ্ণ

    ঢাবিতে ডাসাসের নবীনবরণ

    ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব সোনারগাঁ(ডাসাস) এর আয়োজনে গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে সোনারগাঁ থেকে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।
    সংগঠনের সভাপতি আবু সালেহ এর সভাপতিত্ত্বে বৃহস্পতিবার বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের মোকাররম ভবন অডিটোরিয়ামে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের কৃতিসন্তান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর জনাব এ কে লুৎফুল কবির।
    অনুষ্ঠানের শুরুতে তিনি নবীন শিকক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট এবং বঙ্গবন্ধুর ” অসমাপ্ত আত্মজীবনী ” বইটি তুলে দেন। লুৎফুল কবির তার বক্তব্যে বলেন, সোনারগাঁ হলো আমাদের মায়ের মতো। মা যেমন আপন, সোনারগাঁ তেমনই আপন। আমরা সোনারগাঁয়ে জন্মগ্রহণ করেছি, এটা আমাদের জন্যে অহংকার।
    নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তোমরা সোনারগাঁ থেকে ঢকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছো এটাও আমাদের গৌরব। এছড়া বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই নিয়ে তিনি বলেন, এ বইটি সবাই পড়বে। এটি তোমাদের ব্যক্তিজীবন, সমাজ জীবন এবং রাষ্ট্রীয় জীবনে প্রভাব ফেলবে।
    এছাড়াও সোনারগাঁ-এর সন্তান বাংলাদেশ ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক মোহাম্মদ হোসেন বলেন, ছাত্রজীবনে সংগঠনের সাথে সম্পৃক্ত থাকা খুবই গুরুত্বপূর্ণ। এখান থেকে জীবনে অনেক কিছু শেখার রয়েছে। ডাসাসের সভাপতি তার বক্তব্যে বলেন, আমাদেরকে বিভিন্ন ধরণের কো-কারিকুলাম অ্যাক্টিভিটিসে অংশগ্রহণ করতে হবে।
    সংগঠনের সাধারণ সম্পাদক আফসানা রহমান বলেন, সবাই সংঘবদ্ধ হয়ে থাকাটা খুবই জরুরী। এছাড়াও ডাসাসের সাবেক সভাপতি গোলাম সারোয়ার এবং আবুল কালামও বক্তব্য রাখেন।
    Facebook Comments



    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673