• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাবিতে প্রভোস্টের অপসারণের দাবিতে বিক্ষোভ

    ডেস্ক | ২৩ জানুয়ারি ২০২০ | ৮:৫১ পূর্বাহ্ণ

    ঢাবিতে প্রভোস্টের অপসারণের দাবিতে বিক্ষোভ

    ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)মাস্টার দা সূর্যসেন হলের প্রভোস্টের অপসারণের দাবিতে হল করিডরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীদের একাংশ। বুধবার রাত পৌনে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।


    এ সময় ‌‘পদত্যাগ পদত্যাগ, ‌প্রভোস্টের পদত্যাগ , ভাইয়ের রুমে তালা কেন, প্রভোস্টের কালো হাত ভেঙে দাও, গুঁড়িয়ে দাও’- এমন নানা ধরনের স্লোগান দেন শিক্ষার্থীরা। জানা যায়, কয়েকজন শিক্ষার্থীর কক্ষে কোনো ধরনের সংকেত ছাড়াই সিলগালা করে দেয় হল প্রশাসন।


    আন্দোলনে নেতৃত্ব দেওয়া শিক্ষার্থী সাব্বির রহমান সৌরভ বলেন, আমরা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি। যদি এর মধ্যে সিলগালা মুক্ত করা না হয় তাহলে আমরা আগামীকাল সাধারণ শিক্ষার্থীদের নিয়ে অবরোধ করব।

    হল প্রশাসনের সূত্রে জানা যায়,হলের ৪০৮ এবং ৫০৪ নম্বর কক্ষ সিলগালা করা হয়। হল প্রশাসনের দাবি, বারবার ওই কক্ষে থাকা শিক্ষার্থীদের নোটিশ দেওয়া হয়েছে কিন্তু তারা কোনো ধরনের সাড়া দেয়নি। তাদের ছাত্রত্ব না থাকায় এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে হল প্রশাসন। হলের ৪০৮ নম্বর কক্ষে ছাত্রলীগের সাবেক নেতা হামিদুর রহমান থাকতেন। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উপ তথ্য বিষয়ক সম্পাদক। সেই ক্ষোভ থেকে ছাত্রলীগ কর্মীরা বিক্ষোভ করে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673