• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    ঢাবি’র কবি জসীম উদ্দীন হল ছাত্রলীগের পূণাঙ্গ কমিটি ঘোষণা

    ঢাবি প্রতিনিধি | ১৬ নভেম্বর ২০১৭ | ৯:১৯ অপরাহ্ণ

    ঢাবি’র কবি জসীম উদ্দীন হল ছাত্রলীগের পূণাঙ্গ কমিটি ঘোষণা

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিমউদ্দিন হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হল শাখা ছাত্রলীগের এ পূর্ণাঙ্গ কমিটি হল শাখা সভাপতি সৈয়দ আরিফ হোসেন ও সাধারণ সম্পাদক শাহেদ খানে সুপারিশের ভিত্তিতে অনুমোদন দেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান এবং সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স।

    ২০১৬ সালের ১৩ ডিসেম্বর হল সৈয়দ আরিফ হোসেনকে সভাপতি ও শাহেদ খানকে সাধারণ সম্পাদক করে কবি জসীম ঊদদীন হল ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়। হল শাখা সভাপতি সৈয়দ আরিফ হোসেন বলেন, “পদপ্রাপ্ত প্রতিটা নেতৃবৃন্দ অত্যন্ত নিষ্ঠাবান ও যোগ্য। প্রত্যাশা তারা বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে সমৃদ্ধশালী ডিজিটাল বাংলাদেশে রুপান্তর, ভিশন -২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাবেন ।”


    হল শাখার সাধারণ সম্পাদক শাহেদ খান বলেন,” আশা করি যারা কমিটিতে স্থান পেয়েছে তারা সর্বদাই যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য রাজপথে থেকে সাধারণ ছাত্রদের অধিকার আদায়ে কাজ করে যায়”

    এছাড়াও সদ্য যুগ্ন সাধারণ সম্পাদক মনোনীত হওয়া ইমরান আহমেদ বলেন, “কলেজ জীবনে যখন রাজনীতি বুঝতে শিখেছি তখন থেকেই বঙ্গবন্ধুর আদর্শ আমাকে অনেক আকৃষ্ট করেছে। কিন্তু ভালোবাসা জন্মেছিলো কিশোর থেকেই। তার সেই দীপ্ত কন্ঠে ভাষণ, দেশের প্রতি ত্যাগ আমার মনে দিয়েছিলো তাকে এক বিশেষ স্থান। বর্তমানে যখন ছাত্ররাজনীতির দুর্দশা, সহিংসতা ও ক্ষমতার অপব্যবহার চলছে; এ দেশের ইতিহাসের অংশ, অন্যায়ের প্রতিবাদকারী, অধিকার লড়াই কিংবা স্বাধীনতা যুদ্ধে বিশেষ অবদান রাখা এ ছাত্রসংগঠনটির হয়ে কাজ করে যেতে চাই নির্লিপ্তভাবে। নেতৃত্ব প্রাধান্য নয় ভ্রাতৃত্বের বন্ধনে বেঁধে সাধারণ হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই আজীবন।”

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী