• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাবির রোকেয়া ও শামসুন্নাহার হলে ছাত্রীদের বিক্ষোভ: কোটা সংস্কার আন্দোলনের নেতাদের মুক্তির দাবি

    ঢাবি প্রতিনিধি | ০৫ জুলাই ২০১৮ | ৮:২৯ পূর্বাহ্ণ

    ঢাবির রোকেয়া ও শামসুন্নাহার হলে ছাত্রীদের বিক্ষোভ: কোটা সংস্কার আন্দোলনের নেতাদের মুক্তির দাবি

    নিরাপদ ক্যাম্পাস, কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ও আন্দোলনের নেতাদের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকয়া ও শামসুন্নাহার হলের শিক্ষার্থীরা।


    বুধবার রাত ১১টার দিকে প্রথম বিক্ষোভ শুরু করে রোকেয়া হলের শিক্ষার্থীরা। এরপর শামসুন্নাহার হলেও বিক্ষোভ মিছিল।


    শিক্ষার্থীরা মিছিল ৪ টি প্রশ্নের ভিত্তিততে বিক্ষোভ করে। তাদের প্রশ্নগুলো হলো: ১. কেন যৌক্তিক দাবির জন্য নিরপরাধ ছাত্র রাশেদক রিমান্ডে নেয়া হবে? ২. কেন আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা হবে? ৩. যাদের জেলে নেয়া হয়েছে এখনও কেন তাদের ছেড়ে দেয়া হয়নি? ৪. আন্দোলনকারী এক মেয়ের গায়ে কেন হাত তোলা হলো?

    নাম প্রকাশ না করার শর্ত একাধিক ছাত্রী বলেন, ছাত্রলীগ আমাদের নিরাপরাধ ভাই-বোনদের ওপর হামলা করেছে। আমরা এর বিচার চাই। একই সঙ্গে মিথ্যা ও বানোয়াট মামলায় আটক রাশেদ ভাইসহ সকলের মুক্তি চাই।

    তারা বলেন, রাশেদ ভাইকে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে। আমরা অবিলম্বে তার মুক্তি চাই। আমরা নিরাপদ ক্যাম্পাস চাই। আমাদের আন্দোলনকে রাজনৈতিক ইস্যু বানানোর চেষ্টা হচ্ছে। আমরা বৈষম্যের বিরুদ্ধে কথা বলছি।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673