• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাবি’র সিনেট সদস্য পদ থেকে শোভনের পদত্যাগ

    নিজস্ব প্রতিবেদক | ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ৫:২৬ অপরাহ্ণ

    ঢাবি’র সিনেট সদস্য পদ থেকে শোভনের পদত্যাগ

    এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য পদ থেকে অব্যাহতি চেয়ে উপাচার্য ও সিনেট সভাপতি অধ্যাপক ড. আখতারুজ্জামান বরাবর চিঠি দিয়েছেন ছাত্রলীগের সদ্য অপসারিত সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।


    হাতে লেখা ওই চিঠিতে শোভন লেখেন, ‘ব্যক্তিগত সমস্যার কারণে আমার ওপর অর্পিত দায়িত্বপালন করা সম্ভব নয়। এমতাবস্থায় আমি উক্ত পদ থেকে পদত্যাগে আগ্রহী।’


    গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগের সভাপতি পদ থেকে শোভন এবং সাধারণ সম্পাদক পদ থেকে গোলাম রাব্বানীকে সরিয়ে দেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটে পাঁচজন ছাত্র প্রতিনিধি থাকে। ডাকসু থেকে সেই প্রতিনিধি মনোনয়ন দেওয়া হয়। বর্তমান পাঁচজন ছাত্র প্রতিনিধির মধ্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস সিনেট সদস্য হিসেবে মনোনীত হন। বাকি তিনজন হলেন- ডাকসু ভিপি নুরুল হক নুর, জিএস গোলাম রাব্বানী ও সদস্য তিলোত্তমা শিকদার।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673