মঙ্গলবার, মার্চ ২, ২০২১

ঢাবি ক্যাম্পাসে পুলিশের গাড়ি থাকবে কেন, প্রশ্ন নুরের

  |   মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ | প্রিন্ট  

ঢাবি ক্যাম্পাসে পুলিশের গাড়ি থাকবে কেন, প্রশ্ন নুরের

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পুলিশের গাড়ি থাকবে কেন প্রশ্ন তুলেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। সোমবার (১ মার্চ) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ চার দফা দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।
নুর বলেন, পুলিশের সঙ্গে আমাদের কোনো বিরোধ নেই কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় পুলিশকে জনগণের মুখোমুখি দাঁড় করে দেওয়া হয়েছে। আপনারা রাষ্ট্রের কর্মকর্তা কর্মচারী, আপনারা কেন আওয়ামী লীগ ছাত্রলীগের হয়ে কাজ করছেন। আমি এডিসি হারুনকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষণা করছি। তিনি ছাত্রলীগের গুণ্ডা হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, ক্যাম্পাসে পুলিশের গাড়ি থাকবে কেন! এটাতো কোনো ক্যান্টনমেন্ট এরিয়া না।
সাবেক ভিপি নুরুল হক নুর বলেন, বর্তমানে আমরা যে পরিস্থিতিতে আছি লড়াইয়ের বিকল্প নেই। বাঁচতে হলে লড়াই সংগ্রাম করে বাঁচতে হবে। নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পালাবদল হবে না। কারণ এরা সমস্ত প্রতিষ্ঠানগুলোকে দলীয়করণ করে ফেলছে, মেরুদণ্ড ভেঙে দিয়েছে। কাজেই লড়াইয়ের মাধ্যমে আমাদের মোকাবিলা করতে হবে। যার শুরুটা হবে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের মাধ্যমে।
ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁনের সভাপতিত্বে ও ঢাবি শাখার সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক ফারুক হাসান, মাহফুজুর রহমান, তারেক রহমান, ঢাবি শাখার সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আখতার হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী সালেহ উদ্দিন সিফাত, ইতিহাস বিভাগের শিক্ষার্থী জাহিদ আহসান, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আকরাম হোসেন।


Posted ১২:১৭ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১