• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢাবি ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীদের ছাত্রলীগের মারধর, গ্রেপ্তার ৪

    অনলাইন ডেস্ক | ২৯ নভেম্বর ২০১৭ | ১১:১৭ পূর্বাহ্ণ

    ঢাবি ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীদের ছাত্রলীগের মারধর, গ্রেপ্তার ৪

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ঘুরতে আসা সাবেক দুই শিক্ষার্থীকে মারধর করেছে বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের চার কর্মী। এতে ওই দুই শিক্ষার্থী আহত হন।


    গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে কলাভবনের স্যাডোর সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রলীগ কর্মীদের প্রক্টরিয়াল টিমের মাধ্যমে গ্রেপ্তার করে পুলিশ।


    গ্রেপ্তারকৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ বৈকল্য বিভাগের আনোয়ারুল কবির, ইংরেজি বিভাগের তোফায়েল হোসেন, একই বিভাগের আশরাফুল ইসলাম সাকিব ও ফার্সি বিভাগের আহমেদ ফয়সল। তাঁরা সবাই বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সভাপতি ফকির আহমেদ রাসেলের অনুসারী।

    প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক মাসুম বিল্লাহ ও চ্যানেল টোয়েন্টিফোরের একজন নারী সাংবাদিক কলাভবনের সামনে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় ছাত্রলীগের ওই চার কর্মী তাঁদের ওপর চড়াও হয়।

    ঘটনার বিষয়ে জানতে চাইলে বিজয় একাত্তর হল শাখা ছাত্রলীগের সভাপতি ফকির আহমেদ রাসেলকে একাধিকবার কল দিলে তিনি ফোন রিসিভ করেননি।

    এ বিষয়ে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসান বলেন, যারা এ ঘটনায় জড়িত, তাদের ছাত্রলীগ হতে বহিষ্কার করা হবে।

    বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, গ্রেপ্তারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673