• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    ঢুকেছে ২০ জঙ্গি, দিল্লি-মুম্বাইয়ে অ্যালার্ট

    অনলাইন ডেস্ক | ২৭ মে ২০১৭ | ১১:২২ পূর্বাহ্ণ

    ঢুকেছে ২০ জঙ্গি, দিল্লি-মুম্বাইয়ে অ্যালার্ট

    জঙ্গি হামলার আশঙ্কায় ভারতের দিল্লি ও মুম্বাই শহরে সতর্কতা জারি করা হয়েছে।


    বিভিন্ন গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে ভারতের সংবাদমাধ্যম দ্য টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সীমান্ত পেরিয়ে দেশটিতে জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈয়্যবার ২০-২১ জন জঙ্গি প্রবেশ করেছে। তারপর তাঁরা ছোট ছোট দলে ভাগ হয়ে যায়। জঙ্গিরা পাকিস্তানের গোয়েন্দাদের হাতে প্রশিক্ষিত। এ ছাড়া হামলা হতে পারে পাঞ্জাব ও রাজস্থান রাজ্যের সীমান্তবর্তী এলাকায়ও।

    ajkerograbani.com

    সন্দেহভাজন জঙ্গিরা জনবহুল এলাকায় আত্মঘাতী হামলা চালাতে পারে। হামলার মধ্য দিয়ে গণমাধ্যমগুলোর দৃষ্টি আকর্ষণ করাই জঙ্গিদের লক্ষ্য বলে ধারণা করছেন ভারতের গোয়েন্দারা।

    এদিকে হামলার আশঙ্কায় সতর্কতা জারি করার পর থেকে দিল্লির রেলস্টেশন, বিমানবন্দর, হোটেল, স্টেডিয়াম ও ধর্মীয় স্থানসহ জনবহুল একালায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

    চলতি বছরের মে মাসে যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এই ধরনের হামলার বিষয়ে ভারতকে সতর্ক করেছিল। এতে বলা হয়, ইসলামাবাদ সন্ত্রাসবাস দমনে ব্যর্থ হয়েছে। আর ওই ব্যর্থতার জের ধরে ভারতে হামলার পরিকল্পনা করছে জঙ্গিরা।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757