সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

তরুণীর আপত্তিকর ছবি নেটে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেফতার

  |   মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০ | প্রিন্ট  

তরুণীর আপত্তিকর ছবি নেটে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেফতার

মাদারীপুরের রাজৈরে এক তরুণীর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মো. শহিদুল ইসলাম (২৫) নামে এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।
সোমবার রাতে উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের মেম্বার সাগর মিয়ার ভাড়া বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী মো. শহিদুল ইসলাম উপজেলার পশ্চিম বিষ্ণপুর গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর এলাকায় অভিযান পরিচালনা করে মো. শহিদুল ইসলামকে (২৫) উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের মেম্বার সাগর মিয়ার ভাড়া বাড়ি থেকে আটক করে।
ঘটনার বিবরণে জানা যায়, গত ২০১৯ সালে সেপ্টেম্বর মাসে সামাজিক যোগাযোগের মাধ্যমে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শহিদুল ইসলামের। পরে বিভিন্ন সময়ে তরুণীকে নানারকম চাপ এবং প্রলোভন দেখিয়ে অশ্লীলভাবে হোয়াটসএ্যাপ এবং ম্যাসেঞ্জার ভিডিওতে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করত। ভিডিও কলে কথা বলার সময় আসামী উক্ত ভিডিও কল গোপনে ধারণ করে ভিকটিমকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে।
ওই তরুণী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে না চাওয়ায় তার ধারণকৃত ছবি এবং ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখায়। এক পর্যায়ে চলতি বছর ১৬ নভেম্বর আসামির নিজ মোবাইল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তরুণীর ২টি অশ্লীল ছবি পোস্ট করে।
পরে সোমবার র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এ অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে অভিযুক্ত মো. শফিউল ইসলামকে গ্রেফতার করা হয়। তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনার বিষয়ে তরুণী নিজেই বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

Facebook Comments Box


Posted ৭:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০