বুধবার, জুন ২২, ২০২২

তরুণ অভিনেত্রীর করুণ অবস্থা

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২২ জুন ২০২২ | প্রিন্ট  

তরুণ অভিনেত্রীর করুণ অবস্থা

ভারতের তরুণ কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশ ভুল চিকিৎসা কারণে করুণ অবস্থায় পড়েছেন। দাঁতের চিকিৎসা করাতে গিয়ে শারীরিকভাবে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন। দাঁতের রুট ক্যানেল পদ্ধতি ভুল হওয়ার কারণে তার মুখাবেশের বিকৃতি ঘটেছে। মুখ এতটাই ফুলে গেছে যে এখন নিজেকেই চিনতে পারছেন না তিনি।

ভারতের বেঙ্গালুরুতে বসবাস করেন স্বাতী। বেশ যন্ত্রণার মধ্য দিয়ে দিন যাচ্ছে তার। তার মুখের একদিক মারাত্মক ফুলে গেছে। এই ফোলা মুখের কারণে, তিনি প্রায় অচেনা হয়ে গিয়েছেন। বাড়ির বাইরে যাওয়াও কঠিন হয়ে পড়েছে।


জানা গেছে, স্বাতী ওরিক্স ডেন্টাল মাল্টিস্পেশালিটি হাসপাতালে চিকিৎসা করিয়েছিলেন। অ্যানেস্থেশিয়ার পরিবর্তে ডাক্তাররা তাকে স্যালিসিলিক অ্যাসিড দিয়েছিলেন বলে তার অভিযোগ। চিকিৎসকরা চিকিৎসার বিষয়ে ভুল তথ্য দিয়েছেন বলেও দাবি করেছেন তিনি।

অভিনেত্রী স্বাতী সতীশ জানান, ডেন্টিস্ট তাকে আশ্বস্ত করেছিলেন যে- তার মুখের ফুলে যাওয়া অংশ ২-৩ দিনের মধ্যে কমে যাবে। কিন্তু তার রুট ক্যানেল চিকিৎসার তিন সপ্তাহ পরেও প্রচণ্ড ব্যথায় ভুগছেন। পাশাপাশি মুখের ফোলা অংশ না কমে বরং একেবারে বিভৎস আকার নিয়েছে। এ ঘটনায় ডেন্টিস্ট ও হাসপাতালের বিরুদ্ধে ডেন্টাল পদ্ধতি ভুল করা এবং অ্যানেস্থেশিয়ার জায়গায় স্যালিসিলিক অ্যাসিড দেওয়ার অভিযোগ করেছেন স্বাতী।


উল্লেখ্য, কিছুদিন আগেই এক দক্ষিণী অভিনেত্রী ভুল চিকিৎসায় মারা যান। পেটের অতিরিক্ত চর্বি অপসারণ করতে গিয়ে, ভুল অস্ত্রোপচারে প্রাণ সংশয় ঘটে। এবার সেই তালিকায় যুক্ত হলেন কন্নড় অভিনেত্রী স্বাতী সতীশের নাম।

স্বাতী বলছেন- এমন অস্বাভাবিক ঘটনা কখনো কল্পনাও করতে পারিনি।

Posted ১২:২১ অপরাহ্ণ | বুধবার, ২২ জুন ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]