• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    তাজুল ইসলাম এমপির পক্ষে অা.লীগ নেতা সালেহ অাহমেদের গণসংযোগ

    মাসুদুর রহমানঃ | ১০ নভেম্বর ২০১৮ | ১২:৪৮ অপরাহ্ণ

    তাজুল ইসলাম এমপির পক্ষে অা.লীগ নেতা সালেহ অাহমেদের গণসংযোগ

    অপেক্ষাকৃত তরুণ হলেও নির্বাচনী গনসংযোগ অার সাংগঠনিক যোগ্যতায় অনেক পরিনত এক নাম কান্দিরপাড় ইউনিয়ন উত্তর অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালেহ অাহমেদ। বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক এই নেতা ইউনিয়ন অাওয়ামীলীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও গ্রাম কমিটি গঠনে মনোনিবেশ করেন।সম্মেলনের মাধ্যমে ইতিমধ্যে ওয়ার্ড কমিটি ঘোষণা করেন।কমিটি গঠন করতে গিয়ে বিভিন্ন এলাকায় থাকা সাংগঠনিক বিরোধ খুব দক্ষতার সহিত নিরসন করেন।


    এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই কান্দিরপাড় ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লাতেই মোঃ তাজুল ইসলাম এমপির পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন।তরুণ এই অাওয়ামীলীগ নেতা দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের কাছেও ব্যাপক জনপ্রিয়।


    নির্বাচনের সামগ্রিক বিষয়ে সালেহ অাহমেদ বলেন,”কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ)’ র মাটি তাজুল ইসলাম সাহেবের ঘাঁটি হিসেবে পরিচিত। কান্দিরপাড় ইউনিয়নও তার ব্যতিক্রম নয়।অত্র ইউনিয়নের প্রতিটি পাড়া-মহল্লায় তাজুল ইসলাম এমপি প্রশ্নে সকলে ঐক্যবদ্ধ।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুকের নেতৃত্বে কাজ করে যাচ্ছি।ইনশাআল্লাহ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কান্দিরপাড় ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে নৌকার বিজয় সুনিশ্চিত।”

    তরুন এই অাওয়ামীলীগ নেতা সম্পর্কে ইউনিয়নের ৩নং ওয়ার্ড অাওয়ামীলীগ সভাপতি সাত্তার ব্যাপারী ও সাধারণ সম্পাদক কাদের বলেন,সালেহ অাহমেদ সাহেব ইউনিয়ন অাওয়ামীলীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই ইউনিয়নের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669