বুধবার ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

তামিমের উপহার নিয়ে দুস্থ মানুষের দরজায় নাফিসা

স্পোর্টস ডেস্ক   |   শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০ | প্রিন্ট  

তামিমের উপহার নিয়ে দুস্থ মানুষের দরজায় নাফিসা

করোনায় স্থবির পুরো বাংলাদেশ। দেশে ক্রমাগত বাড়ছে লকডাউনের মেয়াদ। এমতাবস্থায় মানবেতর জীবনযাপন করছেন খেটে খাওয়া মানুষেরা। কোন কাজ না থাকায় খাদ্য সঙ্কটে দিনমজুরেরা। এদের সাহায্যে বিত্তবানদের পাশাপাশি এগিয়ে এসেছেন ক্রিকেটাররাও। সেই সুবাদে এবার সমাজকর্মী নাফিসা খানের ডাকে সাড়া দিয়েছেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। আজ ঢাকা শহরের নির্ধারিত কয়েকটি এলাকায় তামিমের পক্ষ থেকে উপহার পৌঁছাতে শুরু করেছেন তিনি।
একজন বাংলাদেশ নামে এই জনকল্যাণ মূলক কাজ করছেন সমাজকর্মী নাফিসা খান। ‘একজন বাংলাদেশ’ লেখা ব্যানার লাগানো সিএনজিতে করে খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে পৌঁছে যাচ্ছেন বাড়িতে বাড়িতে। কিংবা কখনো রাস্তায় সিএনজি থামিয়ে মানুষকে সাহায্য করছেন। ফেসবুকের পোস্টে তিনি লিখেছেন, ধন্যবাদ ক্যাপ্টেন তামিম ইকবাল খান। স্যালুট জানাই আপনাকে দেশের এই সংকট মুহূর্তে অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। বৃষ্টি উপেক্ষাই করেই রওনা হচ্ছি। ইনশাআল্লাহ ঠিক সময়ে ক্যাপ্টেনের উপহার নিয়ে হাজির হয়ে যাবো আপনাদের দরজায়।
নাফিসা খান এখন পর্যন্ত এক হাজারেরও বেশি পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সিএনজিতে দিয়ে দিয়েছেন নিজের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর। ফোনে কেউ সাহায্য চাইলে তাদের ঘরে পৌঁছে যান নাফিসা।
কেউ সাহায্য করতে চাইলে তাদের ঘরেও চলে যান তিনি। নাফিসা জানিয়েছেন, তিনি সরাসরি কারো কাছ থেকে অর্থ সহায়তা নিচ্ছেন না। যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের কাছ থেকেও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিচ্ছেন।

Facebook Comments Box


Posted ৯:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ এপ্রিল ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১